Sunday, July 21, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকদাপুটে জয়ের পর স্কটল্যান্ডের হারের অপেক্ষায় ইংল্যান্ড

দাপুটে জয়ের পর স্কটল্যান্ডের হারের অপেক্ষায় ইংল্যান্ড

সিবিএন ডেস্ক:
প্রথম ম্যাচে বৃষ্টির বাধায় পয়েন্ট ভাগাভাগির পর দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরে সুপার এইটের আশা অনেকটাই ক্ষীণ হয়ে গিয়েছিল ইংল্যান্ডের। তবে, ওমানের পর এবার নামিবিয়াকে উড়িয়ে সেই আশা জোরাল করল ইংলিশরা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বাটলারদের জয় ৪১ রানে।

বৃষ্টি ঘাবড়ে দিয়েছিল ইংল্যান্ডকে। গতকাল শনিবার (১৫ জুন) দিনগত রাতে ফ্লোরিডায় ভেজা আউটফিল্ডের কারণে বাতিল হয় ভারত ও কানাডার ম্যাচ। অ্যান্টিগুয়াতেও একই অবস্থা, বৃষ্টি আর ভেজা আউটফিল্ডে ইংল্যান্ড ও নামিবিয়ার ম্যাচ ভেসে যেতে বসেছিল। শেষ পর্যন্ত প্রায় তিন ঘণ্টা অপেক্ষার পর ১১ ওভারের ইনিংস শুরু হয়।

টসে জিতে ফিল্ডিং নেয় নামিবিয়া। রুবেন ট্রাম্পলম্যান ও ডেভিড ভিসার দুর্দান্ত বোলিংয়ে তৃতীয় ওভারে ১৩ রানেই দুই উইকেট হারায় ইংল্যান্ড। এরপর ৫৬ রানের জুটি বাঁধেন জনি বেয়ারস্টো ও হ্যারি ব্রুক।

ইনিংসের শেষ দিকে বৃষ্টি নামলে আরও এক ওভার করে কাটা হয়। তাতে ১০ ওভারে ৫ উইকেটে ১২২ রান করে ইংল্যান্ড। শেষ চার ওভারে ব্রুকের সঙ্গে মঈন আলী ও লিয়াম লিভিংস্টোন ৭০ রান যোগ করেন। ব্রুক ২০ বলে চারটি চার ও দুটি ছয়ে ৪৭ রানে অপরাজিত ছিলেন। মঈন ৬ বলে ১৬ রানে আউট হন।

ডিএলএস মেথডে নামিবিয়ার লক্ষ্য দাঁড়ায় ১২৬ রান। মাইকেল ফন লিঙ্গেন ও ভিসা ঝড় তুললেও লক্ষ্য পূরণে তা যথেষ্ট ছিল না। ২৯ বলে এক চার ও তিন ছয়ে ৩৩ রানে থামেন লিঙ্গেন। ইনিংসের দুই বল বাকি থাকতে ভিসাকে ফেরান জোফরা আর্চার। ১২ বলে দুটি করে চার ও ছয়ে ২৭ রান করেন তিনি। ৩ উইকেটে ৮৪ রানে থামে নামিবিয়া।

জিতেও স্বস্তিতে নেই। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের চোখ এখন অস্ট্রেলিয়া-স্কটল্যান্ড ম্যাচে। চির প্রতিদ্বন্দ্বী অস্ট্রেলিয়ার জয়ের প্রহর গুনছে জস বাটলাররের দল। অস্ট্রেলিয়া জিতলেই কেবল পরের পর্বে যাবে ইংল্যান্ড, অন্য কোনও ফল হলে ফিরতে হবে দেশে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments