Sunday, July 21, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকনামিবিয়াকে ৫ উইকেটি হারিয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে স্কটল্যান্ড

নামিবিয়াকে ৫ উইকেটি হারিয়ে ‘বি’ গ্রুপে শীর্ষে স্কটল্যান্ড

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের ১২তম ম্যাচে নামিবিয়াকে ৫ উইকেটে (৯ বল হাতে রেখে) হারিয়ে গ্রুপে শীর্ষে স্কটল্যান্ড। ‘বি’ গ্রুপের বড় দল হয়েও প্রথম ম্যাচ পরিত্যাক্ত হওয়ায় চিন্তিত অস্ট্রেলিয়া-ইংল্যান্ড

গ্রুপ পর্বে নিজেদের দুই ম্যাচে এক জয় আর একটি পরিত্যক্ত ম্যাচ থেকে ৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে এখন স্কটল্যান্ড। প্রথম ম্যাচ জিতে ২ পয়েন্ট নিয়ে দুইয়ে অস্ট্রেলিয়া। নামিবিয়া ২ ম্যাচে এক জয়ে ২ পয়েন্ট নিয়ে তিন নম্বরে। একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ইংল্যান্ড ১ পয়েন্ট নিয়ে চারে। আর ২ ম্যাচেই হেরে সবার নিচে ওমান।

বৃস্পতিবার(৬ জুন) ব্রিজটাউনের কেনসিংটন ওভালে টস জিতে ব্যাট করতে নেমে ৯ উইকেটে ১৫৫ রানেই থেমেছিল নামিবিয়া। একটা পর্যায়ে তারা ৫৫ রানে হারিয়েছিল ৪ উইকেট। সেখান থেকে অধিনায়ক গেরহার্ড ইরাসমাস আর উইকেটরক্ষক জ্যান গ্রিনের ব্যাটে লড়াকু সংগ্রহ পায় দলটি।

হাফসেঞ্চুরিয়ান ইরাসমাস ৩১ বলে ৫ চার আর ২ ছক্কায় খেলেন ৫২ রানের ইনিংস। ২৭ বলে ২৮ করেন গ্রিন। স্কটল্যান্ডের ব্র্যাড হোয়েল ৩৩ রানে ৩টি আর ব্র্যাড কোরি মাত্র ১৬ রান দিয়ে নেন ২টি উইকেট।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৭৩ রানে ৪ উইকেট হারিয়ে একটা সময় চাপে ছিল স্কটল্যান্ডও। তবে অধিনায়ক রিচি বেরিংটন আর মাইকেল লিস্কের ব্যাটে চড়ে সহজ জয় তুলে নেয় দলটি। বেরিংটন ৩৫ বলে ২টি করে চার-ছক্কায় ৪৭ রানে অপরাজিত থাকেন। লিস্ক করেন ১৭ বলে ৪ ছক্কায় ৩৫।

ব্যাটিংয়ে হাফসেঞ্চুরির পর বল হাতেও ২৯ রানে ২টি উইকেট শিকার করেন নামিবিয়ার অধিনায়ক ইরাসমাস।

খবর পড়ুন

সৌদিতে ১৬ জুন ঈদ, কোন দেশে কবে?কুতুবদিয়ায় ব্যবসায়ী হত্যার প্রতিবাদে মানববন্ধনপরিবেশের ভারসাম্য রক্ষায় প্লাস্টিকের ব্যবহার কমিয়ে বৃক্ষরোপণ করিদেশের ইতিহাসে সর্বোচ্চ খেলাপি ঋণ, ছাড়িয়েছে অতীতের রেকর্ড

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments