Sunday, July 21, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকবিশ্বকাপের তৃতীয় ম্যাচে পাকিস্তানের প্রথম জয়

বিশ্বকাপের তৃতীয় ম্যাচে পাকিস্তানের প্রথম জয়

পরপর দুই ম্যাচে হারের পর নিজেদের তৃতীয় ম্যাচে এসে কানাডার বিপক্ষে ৭ উইকেটের জয় তুলে নিয়েছে পাকিস্তান। এ জয়ের মাধ্যমে সুপার এইটে যাওয়ার আশা বাঁচিয়ে রাখলো বাবরবাহিনী।

মঙ্গলবার (১১ জুন) নিউইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে কানাডাকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১০৬ রান করে কানাডা।

জবাবে ওপেনিংয়ে নেমে খানিকটা সতর্কতার সঙ্গেই ব্যাট করছিলেন রেজওয়ান ও সায়েম আইয়ুব। তবে ইনিংসের পঞ্চম ওভারে ডিলন হেইলিগারের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে ফেরেন সায়েম। ৫০ ব্যাটিং স্ট্রাইকরেটে করেন ৬ রান।

এরপর ক্রিজে আসেন অধিনায়ক বাবর আজম। তাকে নিয়ে বেশ ভালোই ব্যাটিং করছিলেন রেজওয়ান। ইনিংসের ১৫তম ওভারে খেই হারান বাবর। ৩৩ বলে সমান ৩৩ করে সাজঘরে ফেরেন তিনি। এরপর ক্রিজে আসা ফখর জামান করেন মাত্র চার রান। তবে ৫৩ বলে ৫৩ রান করে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন রেজওয়ান।

এদিন ম্যাচে, আগে ব্যাট করতে নেমে মোহাম্মদ আমির, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও নাসিম শাহদের গতির মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৭ উইকেটে ১০৬ রানের বেশি করতে পারেনি কানাডা।

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে একজনকে পিটিয়ে হত্যা

দলের হয়ে সর্বোচ্চ ৫২ রান করেন ওপেনার অ্যারন জোন্স। এছাড়া ১৩ ও ১০ রান করে করেন করিম সানা ও অধিনায়ক সাদ বিন জাফর। বাকি ব্যাটসম্যানরা কেউই দুই অঙ্কের ফিগার রান করতে পারেননি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে যুক্তরাষ্ট্র ও ভারতের বিপক্ষে হেরে গ্রুপপর্ব থেকেই বিদায়ের শঙ্কায় পড়েছে পাকিস্তান।

আজ কানাডা এবং আগামী রোববার আয়ারলান্ডের বিপক্ষে টানা দুই ম্যাচে জয় পেলেও সুপার এইটে যাওয়ার জন্য অন্যদের দিকেও তাকিয়ে থাকতে হবে বাবর আজমদের। ভারত ও যুক্তরাষ্ট্রের পরাজয় কামনা করার পাশাপাশি রান রেটেও এগিয়ে থাকতে হবে পাকিস্তান ক্রিকেট দলকে।

আরও খবর পেতে যুক্ত থাকুন CoxsbazarNEWS.com এর সাথে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments