[Sassy_Social_Share]

আনোয়ার হোছাইন, ঈদগাঁও :

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে সিসিডিবি এনজিও সংস্থার সৌজন্যে আয়োজিত প্রীতি ফুটবল খেলায় চৌফলদন্ডী নতুন মহাল রহমানিয়া দাখিল মাদ্রাসা ১-০ গোলে ঈদগাঁও ক্রিকেট একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
২১ সেপ্টেম্বর (বুধবার) বেলা ১১ টায় ঈদগাঁও রশিদ আহমদ কলেজ সংলগ্ন শেখ রাসেল স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় প্রথমার্ধের ১২ মিনিটের মাথায় চ্যাম্পিয়ন দলের আসিফ কর্ণার কিক থেকে সরাসরি খেলার একমাত্র গোলটি করেন।পরে নির্ধারিত সময়ের মধ্যে উভয় দল আর গোল করতে পারেনি। খেলা পরবর্তী পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঈদগাঁও রশিদ আহমদ কলেজ অধ্যক্ষ জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন চ্যাম্পিয়ন দল প্রতিষ্ঠানের সুপার মওলানা মিজানুর রহমান,সিসিডিবি সংস্থার প্রতিনিধি ,চ্যাম্পিয়ন দল প্রতিষ্ঠানের ক্রিড়া শিক্ষক মোঃফেরদৌস ও রানার্সআপ দলের হেড কোচ শাহরিয়ার। পরে অতিথিরা চ্যাম্পিয়ন দলের হাতে চ্যাম্পিয়ন ট্রপি, দুইটি ফুটবল ও একসেট জার্সি তুলে দেন।
উল্লেখ্য, বিগত কিছুদিন আগে উক্ত চ্যাম্পিয়ন দলটি গ্রীষ্মকালীন স্কুল,মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের বার্ষিক জাতীয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায়ও কক্সবাজার সদর উত্তর জোন চ্যাম্পিয়ন হয় এবং পরে উপজেলা রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।এদিকে এ অব্যাহত সাফল্যের জন্য মাদ্রাসার শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন দলের সকল সদস্যদের অভিনন্দন জানান।