প্রেস বিজ্ঞপ্তি:
২৭ সেপ্টেম্বর বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে কক্সবাজারে আয়োজন হতে যাওয়া পর্যটন মেলার সফল করার লক্ষ্যে এক ‘রোড শো’র আয়োজন করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসনে উদ্যোগে এবং ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার- টুয়াক এর সহযোগিতায় এই বৃহস্পৃতিবার সকাল ৯টায় আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। সুগন্ধ্যা পয়েন্ট মোড়ে ‘রোড শো’র উদ্বোধন করবেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান।

বিশেষ অতিথি থাকবেন ট্যুরিস্ট পুলিশের সহকারী পুলিশ সুপার মিজানুজ্জামান। এতে সভাপতিত্ব করবেন টুয়াকের সভাপতি রেজাউল করিম। উপস্থিত থাকবেন পর্যটন সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিবর্গ।

‘রোড শো’টি সুগন্ধ্যা মোড় থেকে শুরু হয়ে প্রথম কলাতলীর পর্যটন এলাকা প্রদক্ষিণ করবেন। পরে মেরিনড্রাইভ সড়ক হয়ে পাটোয়ারটেক যাবে। সেখান থেকে আবার সুগন্ধা মোড়ে এসে শেষ হবে।

এবিষয়ে টুয়াক সভাপতি রেজাউল করিম বলেন, ‘পর্যটন দিবস উপলক্ষ্যে ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত পর্যন্ত পর্যটন মেলার আয়োজন করেছে জেলা প্রশাসন। এতে সহযোগি হিসেবে থাকবে ট্যুর অপারেটর ওনার্স এসোসিয়েশন অব কক্সবাজার। আমরা চেষ্টা করবো এবারের পর্যটন দিবসটি জাঁকজমকপূর্ণ উদযাপন করার। একই সাথে মেলাটি বড় পরিসরে হবে বলে আশা করি। এর মাধ্যমে আগত পর্যটন মৌসুমে কক্সবাজারের পর্যটন শিল্পে একটি ইতিবাচক প্রভাব তৈরি হবে।