সংবাদ বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার সদর উপজেলাধীন বদরমোকাম সংলগ্ন “উকিলপাড়া-কস্তুরাঘাট সমাজ কমিটি”র আত্মপ্রকাশ লাভ করেছে। এতে ৭ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি প্রকাশ করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে কস্তুুরাঘাটস্থ অস্থায়ী কার্যালয়ে এড মো. ইউচুপের সভাপতিত্বে একসভা অনুষ্ঠিত হয়।

এড. সাইফুদ্দিন খালেদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন এড.মোহাম্মদ ইসমাইল এবং সমাপনী বক্তব্য রাখেন এড. মোহাম্মদ ইউচুপ। এতে উপস্থিত সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

পরে উপস্থিত সকলের সম্মতিক্রমে
এড.মোহাম্মদ ইসমাইলকে সভাপতি ও আশিকুর রহমানকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। নবগঠিত সমাজ কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি এড. সৈকত কান্তি দে ও রুস্তম আলী, সহ-সেক্রেটারী এড. শেখ নেওয়াজ উদ্দিন রানা, অর্থ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ নাছির উদ্দিন ও নির্বাহী সদস্য সাইদুল ইসলামকে মনোনীত করা হয়।

সমাজের কাজকে সুশৃঙ্খল ও গতিশীল করতে আরো ৬ জনকে নিয়ে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। এরা হলেন, এড. মোহাম্মদ ইউচুপ, এড.সাহাব উদ্দিন, এড.সাইফুদ্দিন খালেদ, সাংবাদিক মো.শাহাদত হোছাইন, মাহবুবুর রহমান চৌধুরী ও কামরুল হাসান।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কামাল মাঝি, মো.হোছাইন, মঞ্জুর হাজী, ইমতিয়াজ আমির শুভ, মো.ইউচুপ, হোছেন আহাং, মোহাঃ কালাম, আমির হামজা, এড.ফয়সাল মোশাররফ ফয়েজ,
তায়েফ সাব্বির ও তায়সাদ সাব্বির প্রমুখ।

এদিকে, খাইরুল ইসলাম জিশানের কোরআন তেলোয়াতের মধ্যদিয়ে শুরু হওয়া সভায় মোনাজাত পরিচালনা করেন এড.সাহাব উদ্দিন।