প্রেস বিজ্ঞপ্তি:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার শহর শাখার উদ্যোগে ২০২২ সালের এস.এস.সি ও সমমানের পরীক্ষার্থীদের মাঝে পরীক্ষার রুটিন, বিশুদ্ধ খাবার পানি, কলম ও ফুল দিয়ে শিক্ষার্থীদের শুভ কামনা করে শিক্ষার্থীদের মাঝে সাহস ও উদ্দীপনা যুগিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কক্সবাজার শহর। শ

হর ছাত্রদলের আহবায়ক ছাত্রনেতা হুমায়ুন কবির হিমু ও সদস্য সচিব ইনজামামুল হকের নেতৃত্বে অনুষ্ঠিত হওয়া “শিক্ষা সামগ্রী বিতরণ” অনুষ্ঠানটি কক্সবাজার পৌর শহরের অবস্থিত বিভিন্ন পরীক্ষার সেন্টারে সেন্টারে গিয়ে শিক্ষার্থীদের মাঝে পরীক্ষার রুটিন, মিনারেল ওয়াটার, কলম ও ফুল দিয়ে বরণ করে পরীক্ষার্থীদের সাহস ও শুভ কামনা জানানো হয় এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিভিন্ন শ্লোগান দেয়া হয়।

উৎপাদনমুখী শিক্ষা ব্যবস্থার ধারক ও বাহক বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল স্বাধীনতা যুদ্ধের পর থেকে সাধারণ ছাত্র-ছাত্রীদের পাশে থেকে দাবী আদায়ের সামিল হয়ে আসছে। ছাত্রনেতা ও পৌর ছাত্রদলের আহবায়ক হুমায়ুন কবির হিমু বলেন-ছাত্রদল দাবী আদায়ের সংগঠন এই সংগঠন কখনো অন্যায়ের পক্ষে আপোষ করেনি। লড়েছেন সাধারণ ছাত্র-ছাত্রীদের পক্ষে। ছাত্রদল অতীতেও শিক্ষার্থীদের সাথে দাবী আদায়ে ছিল এবং ভবিষ্যতে সাধারণ শিক্ষার্থীদের মাঝে তাদের পাশে থাকবে।

কক্সবাজার সদর-রামু আসনের সাবেক সাংসদ আলহাজ্ব লুৎফুর রহমান কাজলের পক্ষ থেকে ও কক্সবাজার শহর ছাত্রদলের উদ্যোগে অনুষ্ঠিত “শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন-কক্সবাজার শহর ছাত্রদলের সদস্য সচিব ছাত্রনেতা ইনজামামুল হক। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন-কক্সবাজার শহর ছাত্রদলের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক যথাক্রমে-মোস্তফা কামাল রিফাত, রহিম উল্লাহ খান রানা, মোহাম্মদ ছিদ্দিক, নুরুল আবছার। আরো উপস্থিত ছিলেন আহবায়ক সদস্য মোহাম্মদ আবদুল কাদের, সিনিয়র ছাত্রনেতা আলমগীর চৌধুরী, মোহাম্মদ আবদুল্লাহ, আবু ছৈয়দ হৃদয়, মো: ইমরান, তাহসিন, ইমন, দেলোয়ার হোসেন মামুন, মো: আরমান, মহিউদ্দিন, আশরাফ, হাফেজ হান্নান, সাহেদ, ইমরান, নিশাদ, তোফা, আজিজ, ওসমান গণি বাবুল, কেজি মুজিব, লোকমান, ওয়েসকরোনী, রুবেল, নোমান, সাকিব, আরিফ, আরফাত প্রমুখ।

শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান শেষ করে কক্সবাজার শহর ছাত্রদল দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে কক্সবাজার শহরে বিক্ষোভ মিছিল বের করে উক্ত মিছিল জেলা বিএনপি কার্যালয়ে এসে সমাপ্ত করেন।