আনোয়ার হোছাইন, ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও পুলিশের অভিযানে পর্ণোগ্রাফি মামলায় মোহাম্মদ ইউনুছ নামের এক আসামী গ্রেফতার হয়েছে।গ্রেফতারকৃত আসামী রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামের ফকির মোহাম্মদের ছেলে ।

২৫ আগস্ট(বৃহস্পতিবার) বিকালে পার্শ্ববর্তী রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল এলাকার থেকে তাকে গ্রেফতার করা হয়।

সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, বেশ কিছুদিন পূর্বে ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস পাড়ার এক বিবাহিত মহিলার( পরিচয় গোপন রাখা হল)সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে উক্ত গ্রেফতারকৃত যুবকের। সম্পর্ক চলমানকালে বিভিন্ন সময়ে উক্ত প্রেমিক যুবক প্রেমিকা মহিলার অসংখ্য ছবি ও ভিডিও ধারণ করে রাখে। সম্প্রতি সম্পর্কের অবনতি হলে প্রেমিক মোহাম্মদ ইউনুছ সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়।

এসব প্রেমিকা মহিলা জানলে ২৫ আগস্ট ঈদগাঁও থানায় প্রেমিকা মহিলা প্রেমিককে আসামি করে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। যার মামলা নং ১১।

মামলা পরবর্তী ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিমের নেতৃত্বে এসআই কাজী গোলাম মহিউদ্দীনের সমন্বয়ে পুলিশদল অভিযান চালিয়ে ও-ই দিন (বৃহস্পতিবার) বিকালেই আসামীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে ।

থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম পর্নোগ্রাফি মামলায় আসামী গ্রেফতার ও ধৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের তথ্য নিশ্চিত করেন। এ সংবাদে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।