শাহেদ মিজান, সিবিএন:
ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দীন হত্যার ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এই ঘটনায় পুলিশের দায়িত্বে অবহেলার অভিযোগ করেছেন।

রাতে সড়কে ব্যারিকেড দিয়ে বিক্ষোভ প্রদর্র্শন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, ‘ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে ফয়সালের ওপর প্রথম আঘাত করে একদল যুবক। তিনি পুলিশকে ফোন করে সহায়তা চাইলে সদর থানার এসআই রায়হানের নেতৃত্বে চার সদস্যের একটি টিম ঘটনাস্থলে যায়। এক পর্যায়ে আজিজ সিকদার ও তার ভাই জহির পুলিশের সামনেই ফয়সালকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে।’

এটি পরিকল্পিত হত্যাকান্ড দাবি করে তিনি বলেন, পুলিশের দায়িত্বে অবহেলার কারণেই ফয়সাল খুন হয়েছে। ওই পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ২৪ ঘন্টার আল্টিমেটাম দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।
এদিকে ফয়সালকে হত্যার ঘটনায় ছয় জনকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে তাদের খুরুশকুল এলাকা থেকে তাদের আটক করার কথা জানিয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম।
তিনি জানান, এখন পর্যন্ত জেলা পুলিশ ও ডিবি আলাদা অভিযান চালিয়ে ছয় জনকে আটক করেছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। অভিযান এখনও চলমান রয়েছে।

এই ঘটনায় রাতে সাংবাদিকদের বিফ্রিং দিয়েছেন কক্সবাজারের পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান। তিনি বলেছেন, হত্যাকারীদের গ্রেপ্তারে চিরুনি অভিযান চলছে। যদি এ ঘটনায় পুলিশের কোন সদস্য দায়িত্বে অবহেলা করে থাকেন, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

 
  
%d bloggers like this: