শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া :

জাতির জনক বঙ্গবন্ধুর সাহসী কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকলে ২০২৪ সালে উন্নয়নশীল দেশ হিসেবে স্বীকৃতি পাবে। ইতিমধ্যে বাংলাদেশ একটি ‘মধ্যম আয়ের দেশ’ হিসেবে ঘোষিত হয়েছে। ২০২৬ সাল থেকে এটা কার্যকর হবে এবং উন্নত দেশ হিসাবে ২০৪১ সালে আত্মপ্রকাশ করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর।

বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা সাড়ে ১১টার দিকে কুতুবদিয়া আওয়ামী লীগের আয়োজনে হোটেল নিউ মদিনা সামনে থেকে আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এরপর সেখানে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন,
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নুরুচ ছাফা বি কম, সহ-সভাপতি আরিফ মোশাররফ, বড়ঘোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আবুল কালাম,কৈয়াবিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আজমগীর মাতবর প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি মাহাবুব আলম মাতবর, সিনিয়র যুগ্ সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ তাহের, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দীন লালা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আজম সিকদার প্রচার সম্পাদক শাহাজাহান সিকদার, আলী আকবর ডেইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাইয়ুম সিকদার,বড়ঘোপ ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিটু,যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকীসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি /সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি /সাধারণ সম্পাদকবৃন্দ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে উদযাপন করা হয়।

 
  
%d bloggers like this: