জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী থেকে সোমবার ২০ জুন রাতে মোঃ হারুন,প্রকাশ ইমরান (১৬) নামের এক রাবার বাগানের শ্রমিক অপহরণ করা হয়েছে এমন সংবাদ প্রচার হওয়ার সাথে সাথে নাইক্ষ্যংছড়ি অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহার দিকনির্দেশনায় হারুন কে উদ্ধার করতে বিভিন্ন যায়গায় অভিযান পরিচালনা শুরু করে দেয়। এক পর্যায়ে অপহৃত হারুনকে ২২ জুন রাত ৮ টার দিকে বাইশারী বাজার দেখতে পেয়ে সাথে সাথে বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবুল হাসেম তাকে উদ্ধার করে তদন্তে কেন্দ্রে নিয়ে যায়।
পুলিশ জিজ্ঞাসা করলে হারুন জানান তার পরিবার থেকে টাকা আদায় করার কৌশল হিসাবে অপহরণের নাটক সাজিয়েছেন তিনি।সে সিএনজি যোগে ইদগড় ইদগাও হয়ে কক্সবাজার চলে যায় তার সাথে আর লোকজন ছিল।
নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ( ওসি) টান্টু সাহা জানান. দক্ষিণ বাইশারী মৃত্যু মোঃ হাসেম প্রকাশ মিঠা হাসেমের ছেলে হারুন অপহরণ হয়েছে মর্মে তার বড় ভাই আমাকে জানালে আমি সাথে সাথে অভিযান শুরু করি। কিন্তু সেটা অপহরণ নয় অপহরণের নাটক সাজিয়ে পরিবার থেকে টাকা আদায় করার জন্য কৌশল করেছেন।তার সাথে কারা কারা জড়িত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 
  
%d bloggers like this: