আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
কক্সবাজারের টেকনাফ পৌরসভার সী-কোরাল রিসোর্ট থেকে চুরি হওয়ার একদিনের মধ্যে পুলিশের অভিযানে একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। এসময় মোটরসাইকেল চোর ইব্রাহীম বিন কাশেম প্রকাশ সম্রাট (২২) কে আটক করা হয়।

শনিবার রাতে টেকনাফ পৌরসভার বাসষ্টশনের সী-কোরাল রিসোর্ট থেকে চুরি হওয়ার পর রবিবার রাতে চকরিয়া উপজেলার সাহারবিল ইউপি এলাকা থেকে চোরাইকৃত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এসময় আটক করা হয়েছে চোরকে।

আটক মোটর সাইকেল চোর হচ্ছেন,কক্সবাজার পৌরসভার ৩নং ওয়ার্ডের পানবাজার বাটার রোড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে ইব্রাহীম বিন কাশেম প্রকাশ সম্রাট (২২)।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, টেকনাফ পৌরসভার বাসষ্টশনের সী-কোরাল রিসোর্টের নিচতলায় মার্কেটের বারান্দায় ভ্রমনে আসা নাটোর উত্তর বরগাছা এলাকার মৃত বকুল হোসেনের ছেলে মেহেদী হাসান (২৭) এর R15 V3 (আরওয়ান ফাইফ) ভারসন তিন মডেলের মোটরসাইকেলটি অন্যান্য মোটরসাইকেলে সাথে পার্কিং করাছিল। সিসি টিভির ফুটেজে দু’জন চোর শনিবার গভীর রাতে মেহেদীর মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়।
এ ঘটনায় সী-কোরাল রিসোর্ট কতৃপক্ষ মোটরসাইকেল চুরির বিষয়ে টেকনাফ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পরবর্তীতে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স চকরিয়া থানার সহযোগিতায় দ্রুত অভিযান পরিচালনা করে
চকরিয়া উপজেলার সাহারবিল ইউপি এলাকা থেকে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে। এসময় আটক করতে সক্ষম হন মটরসাইকেল চোর ইব্রাহীম বিন কাশেম প্রকাশ সম্রাট।

তিনি আরো জানান, মোটরসাইকেল চোরের একটি সংঘবদ্ধ দল রয়েছে। আটককৃতের সাথে আর কারা কারা জড়িত সে বিষয়ে পুলিশ তদন্ত করছে। আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

 
  
%d bloggers like this: