এম আবুুুু হেনা সাগর,ঈদগাঁও :

দীর্ঘ ৯ বছর পর বৃহত্তর ঈদগাঁওর ৫টি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিলের নতুন তারিখ ঘোষনা করল উপজেলা আওয়ামীলীগ। স্থবিরতা কাটিয়ে নব আঙ্গিকে আশা জাগাচ্ছেন নেতাকর্মীদের মাঝে।

২রা জুন ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের জরুরী সভা উপজেলা আহবায়ক আবু তালেব সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ঈদগাঁও পাবলিক লাই ব্রেরী মিলনায়তনে। এতে উপস্থিত ছিলেন, যুগ্ন আহবায়ক হুমায়ুন কবির চৌধুরী হুমু, মহিদ উল্লাহ ও ইমরুল হাসান রাশেদ।

এই জরুরী সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ঈদগাঁও,জালালাবাদ,ইসলামাবাদ,ইস লামপুর ও পোকখালী ইউনিয়নের সম্মেলনসহ বর্ধিত সভার তারিখ ঘোষণা করা হয়েছে। নতুন রুপে সম্মেলন ও কাউন্সিলের তারিখ ঘোষণা করায় পদপ্রত্যাশী ও তৃনমূল পর্যায়ের নেতাকর্মী দের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনা দেখা দেয়।

তৎমধ্য ঈদগাঁও ইউনিয়নের সম্মেলন ১২ই জুন ও ৭ জুন বর্ধিত সভা,জালালাবাদ ১৩ জুন সম্মে লন, ৮ জুন বর্ধিত সভা,পোকখালী সম্মেলন ১৫ জুন, ৯ জুন বর্ধিত সভা,ইসলামপুর সম্মেলন ১৪ জুন, ৯ জুন বর্ধিত সভা, ইসলামাবাদ সম্মেলন ১৬ জুন, ১০ জুন বর্ধিত সভার তারিখ ঘোষনার সত্যতা নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগ আহবায়ক।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত জরুরী সভা উপস্থিত ছিলেন
আবদুল কুদ্দুস মাখন,মনজুর আলম,রাশেদুল হক রিয়াদ,ছোটন রাজা,হেলাল উদ্দিন সিকদার
সুমন কান্তি দে,মমতাজুল ইসলাম,জাফর আলম হেলালী, আবদু রাজ্জাক, এড.একরামুল হুদা, হুমায়ুন তাহের চৌধুরী, ইফতেখাইরুল আলম চৌধুরী রুমেল, মুজিবুর রহমান,আহমদ করিম সিকদার, নওশাদ মাহমুদ, সাজ্জাদুল ইসলাম, সাহাব উদ্দিন,সেলিম মোর্শেদ ফরাজী,ফরিদুল আজিম দাদা,ছৈয়দ আলম,ওসমান গনি,ইয়াছির আরাফাত টুটুল, শামসুল হক,হাসান আলী,
আলী আকবর সওদাগর,বিকাশ দে,জাহাঙ্গীর আলম,অনুপম,লুৎফুর রহমান আজাদ,মোজা হের আহমদ,শাহনেওয়াজ শাহীন,সাইফুর রহমান মামুন,তারেক আজীজ,নুরুল আমিন,ডা: শামসুল হুদা,আহমেদ শরীফ,সাইফুল হক,মোজা ম্মেল হক,ইউসুফ নবী,উত্তম রায়,তৌফিকুল ইস লাম,নুরুল কবির,হেলাল উদ্দিন, সাইফুল ইসলাম ও শাহজাহান চৌধুরী।