প্রেস বিজ্ঞপ্তি:

রম্যভুমি রামুর মাল্টিমিডিয়া অনলাইন নিউজ চ্যানেল রামু খবর ২৪ প্রতিষ্ঠার দ্বিতীয় বছরে পদার্পণ উপলক্ষে রামু চৌমুহনীস্থ নিউজ ওয়ার্ল্ডে এক আলোচনা সভা ও জন্ম উৎসব এর আয়োজন করা হয়েছে। চ্যানেলের সম্পাদক ও প্রকাশক কফিল উদ্দিনের সঞ্চালনায় এবং বার্তা প্রধান সাইদুজ্জামানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রামু খবর ২৪ এর পরিচালনা সম্পাদক শওকত ইসলাম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামু প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট ছড়াকার দর্পন বড়ুয়া এবং প্রধান আলোচক হিসেবে প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নীতিশ বড়ুয়া।

এসময় রামু প্রেসক্লাবের সাধারন সম্পাদক সোয়েব সাইদ, দৈনিক সমকালের রামু প্রতিনিধি খালেদ শহীদ,দৈনিক বাকঁখালীর নিজস্ব প্রতিবেদক খালেদ হোসেন টাপু,দৈনিক আজকের কক্সবাজার বার্তার নিজস্ব প্রতিবেদক হাসান তারেক মুকিম,দৈনিক মানব জমিনের রামু প্রতিনিধি আল মাহমুদ ভুট্টো,দৈনিক সাঙ্গুর রামু প্রতিনিধি ওবাইদুল হক নোমান,দৈনিক সকালের সময়ের রামু প্রতিনিধি নাসির উদ্দিন,সিভিএন স্টাফ রিপোর্টার আবুল কাশেম,নবসৃজনী খেলাঘর আসরের সাংস্কৃতিক সম্পাদক নিরুপমা বড়ুয়া বেবি,রামু মেরংলোয়া রহমানিয়া মাদ্রাসার শিক্ষক হামিদ উল্লাহ,রামু ব্লাড ডোনার’স সোসাইটির এডমিন সায়েদ জুয়েল ও কার্যকরী সদস্য জাহিদুল ইসলাম আকিব,রামু খবর ২৪ এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ আব্দুল্লাহ, নিউজ প্রেজেন্টার প্রবাহিকা বড়ুয়া মেধা,কানিজ চৌধুরী পিয়াল সহ সংলিষ্টরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, রামু খবর ২৪ প্রতিষ্ঠার পর থেকে রামুকে মিডিয়ার জগতে অন্য ভাবে উপস্থাপন করা হচ্ছে। যা রামুর ইতিহাস-ঐতিহ্য ও দেশের সর্বমহলে পৌছিঁয়ে দিতে ভুমিকা রাখছে। এই চ্যানেলের পরিচালনা পরিষদ এবং সকল সাংবাদিকদের নিপুন দক্ষতায় দিন দিন এগিয়ে যাচ্ছে এই প্রতিষ্ঠান এবং সর্বমহলে প্রশংসা পেয়েছে তারা । চ্যানেলটি হয়ে উঠেছে এই অঞ্চলের সাধারণ মানুষের মুখপত্র। আমরা রামু খবর ২৪ এর উত্তর উত্তর সফলতা কামনা করি।পরে আগত অতিথি সহ সংলিষ্ট সবাই কেক কেটে ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এসময় পরিচালনা পরিষদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই দিনে রামু সহ সারা বাংলাদেশের সব প্রান্তে আমাদের সব দর্শক,বন্ধু ও শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।গত ১ বছরে অনেক দুঃখ-বেদনা, আনন্দ-সফলতার মধ্যে আপনারা আমাদের সঙ্গে ছিলেন এবং আছেন। আমরা আশা করি, ভবিষ্যতেও আপনারা আমাদের সঙ্গে থাকবেন। আমরা দিন দিন এগিয়ে চলেছি। দিনের প্রতিটিক্ষণে আমরা জনগণের সঙ্গে থেকে নতুনত্ব উপহার দেওয়ার চেষ্টা করছি।

জানা যায়, ২০২১ সালের ১ জুন থেকে রামু ২৪ এর যাত্রা শুরু। সংবাদ সম্প্রচারে এসেই রামুর বিভিন্ন সংবাদ প্রচারে নতুনধারা আর অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে রামু খবর ২৪। আজ পর্যন্ত এই চ্যানেল রামু কক্সবাজার সহ পুরো দেশে গন্ডি ছড়িয়ে দিচ্ছে রামুর ইতিহাস-ঐতিহ্য,সংস্কৃতি এবং আপোষহীন সংবাদ সহ সমৃদ্ধশালী বিনোদন অন্যায়,
অত্যাচারের বিরুদ্ধে দৃঢ় অবস্থানের কারণে খুব অল্প সময়ে মানুষের হৃদয় জয় করে রামু খবর২৪। পরিণত হয় রামুর গণমানুষের ভালোবাসার প্লাটফরমে।