আব্দুস সালাম,টেকনাফ( কক্সবাজার):
কক্সবাজার টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৪ বছর যাবৎ আত্নগোপন থাকা ১০ বছরের সাজাপ্রাপ্ত জাফর আলম (৪৫) নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার হ্নীলা ইউনিয়নের নাটমুরা পাড়া এলাকার মৃত আব্দুল কাদের হোসেন প্রকাশ নাগুর ছেলে ।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক ( ল এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, বুধবার (১ জুন) ভোররাতে র‌্যাব-১৫ এর সিপিসি-১, টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল টেকনাফের হ্নীলা ইউনিয়নের নাটমুরাপাড়া এলাকা থেকে ১০ বছরের সাজাপ্রাপ্ত
জাফর আলম (৪৫) নামে এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী বিগত ৪ বছর ধরে গ্রেফতার এড়ানোর জন্য ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আটক আসামীর বিরুদ্ধে খুলনার হরিণটানা থানার মামলা নং-০৫(০৮)১৮, ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) এর ৯(খ) ধারা মামলায় আদালত কর্তৃক ১০ বছরের সাজা হয়েছে। এছাড়াও তার বিরুদ্ধে টেকনাফ থানায় ২টি মামলা রয়েছে, যার মামলা নং-২২(১০)১৫, ধারা-১৪৩/১৪৭/৪২৭/৩৭৯ পেনাল কোড ১৮৬০, মামলা নং-২০(০৫)১৭, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড ১৮৬০।
তিনি আরো জানান, আদালত কর্তৃক ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।