চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী হিসেবে নির্বাচিত হলেন কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজের শিক্ষার্থী মো. সাইফুল ইসলাম। আবৃত্তি প্রতিযোগিতায় জেলায় প্রথম হয়েছেন একই কলেজের শিক্ষার্থী মো. হাফিজুল ইসলাম এবং বিতর্ক প্রতিযোগিতায় সেরা নির্বাচিত হলেন একই কলেজের শিক্ষার্থী উম্মে হাবিবা।

সম্প্রতি চট্টগ্রাম জেলা জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজ রোভার স্কাউট গ্রুপ
জেলা পর্যায়ে সেরা নির্বাচিত হওয়ায় সকল শিক্ষার্থীরা উচ্ছসিত।

এ সময়ে সরকার কর্তৃক স্বীকৃত জেলার সব সামাজিক সংগঠনের কার্যক্রমের উপর ভিত্তি করে এ বিভিন্ন সামাজিক সংগঠনের শ্রেষ্ঠ সদস্যদের নাম ঘোষণা করা হয় ।পরবর্তীতে, জেলা থেকে শ্রেষ্ঠ সদস্যদের বিভাগীয় পর্যায়ে মূল্যায়ন শেষে জাতীয় পর্যায়ে সেরা নির্বাচন করা হবে।

এ বিষয়ে সাইফুল ইসলাম বলেন, আমাকে শ্রেষ্ঠ রোভার শিক্ষার্থী হিসেবে নির্বাচন করায় মহান সৃষ্টিকর্তাসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাই। ভবিষ্যতেও যেন সমাজের জন্য কাজ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারি এজন্য সবার সহায়তা কামনা করছি।

জানতে চাইলে কর্ণফুলী আবদুল জলিল চৌধুরী কলেজের অধ্যক্ষ জসীম উদ্দিন বলেন, এই অর্জন আমাদের একার না, এই অর্জন আমাদের কলেজর প্রত্যেকের, এই অর্জনে আমরা গর্বিত আমাদের শিক্ষার্থী নিয়ে।আশা করি আমাদের শিক্ষার্থীরা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হবে। সকলে দোয়া করবেন।

প্রসঙ্গত, আগামী ৩০ মে বিভাগীয় পর্যায়ে কাজেম আলী স্কুল কলেজে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।