কন্ট্রোভার্সিয়াল কুইন কঙ্গনা রানাওয়াত বলিউডের অন্যতম অভিনেত্রী। কন্ট্রোভার্সি আর তিনি যেন সমার্থক শব্দ। মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়ে বেফাঁস মন্তব্য করে তিনি খবরের শিরোনামে থাকেন। আজকাল আমরা সকলেই কোন না কোন সাইটে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একাউন্ট খুলে থাকি।

আর এই সমস্ত বিতর্কিত মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় রাতদিন চর্চা হতে থাকে। বলাবাহুল্য হিন্দি সিনেমার অভিনেতা এবং অভিনেত্রীদের নিয়ে মাঝেমধ্যে বিভিন্ন রকমের গসিপ আমাদের চোখের সামনে উঠে আসে। সম্প্রতি বলিউডের অভিনেতা শাহিদ কাপুরকে নিয়ে এরকম বিতর্ক আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন বিষয়ে বিতর্কিত মন্তব্য করে বরাবরই লাইমলাইটে থাকতে ভালোবাসেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বহু বছর ধরে তিনি বলিউডে কাজ করছেন। একাধিক সুপারহিট ফিল্মে তাঁকে কাজ করতে দেখা গেছে । অর্থ, সম্মান, প্রাপ্তি কোন কিছুরই অভাব নেই তাঁর জীবনে।

সম্প্রতি অভিনেতা শাহিদ কাপুরের সম্বন্ধে বিতর্কিত এক মন্তব্য করে তিনি ফের লাইমলাইটে এসেছেন । এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন এক সময় বাধ্য হয়ে তাঁকে এক রাতের জন্য শাহিদ কাপুরের সাথে রাত কাটাতে হয়েছিল।

সেই সময় নাকি অভিনেতা শাহিদ কাপুর তাঁকে অত্যন্ত বিরক্ত করেছিলেন। শুনতে অবাক লাগলেও অভিনেত্রী এই ধরনের দাবি তুলেছেন।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন একটি শুটিংয়ের জন্য তাঁকে এবং অভিনেতা শাহিদ কাপুর কে বরফের মধ্যে শুটিং করতে যেতে হয়েছিল। সারাদিন শুটিং শেষে ঘটনাচক্রে থাকবার জন্য একটিমাত্র কটেজ পাওয়া যায়।

সেখানে একটি রুমে রাত কাটাতে হয়েছিল তাঁকে এবং শাহিদ কাপুর কে। তবে সেই রাতে নাকি অভিনেতা অভিনেত্রীকে ভীষণভাবে বিরক্ত করেছিলেন। তিনি সেরকম দুঃস্বপ্নের রাত আর কাটাতে চান না। এমনটাই দাবি করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি অভিনেত্রীর এই মন্তব্যে জোর গুঞ্জন তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তবে আসল ঘটনাটি হল সারাদিন শুটিংয়ের পর অত্যন্ত ক্লান্ত ছিলেন অভিনেত্রী। সেই সময় তিনি একটু ঘুমোতে চায়ছিলেন। কিন্তু ওই একই রুমে অভিনেতা শাহিদ কাপুর তাঁর বন্ধু বান্ধবের সাথে সারারাত গান বাজনা নিয়ে এতটাই মেতেছিলেন যে শান্তিতে ঘুমাতে পারেননি অভিনেত্রী। সেই জন্যই তিনি অত্যন্ত বিরক্ত বোধ করেছিলেন।

তবে আপাতত অভিনেত্রীর এই সাক্ষাৎকারকে কেন্দ্র করে নেট দুনিয়ায় তুমুল আলোড়ন সৃষ্টি হয়েছে।

 
  
%d bloggers like this: