অনলািইন ডেস্ক: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফেসবুকে পোস্ট করা ছবিতে ‘হা হা ইমোজি’ দেয়াকে কেন্দ্র করে হামলা, ভাংচুরের অভিযোগ উঠেছে। এ সময় ৫০টি দোকান ও ১২টি গাড়ি ভাঙচুর করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা।
রবিবার (১৫ মে) রাত থেকে মঙ্গলবার (১৭ মে) পর্যন্ত চরকাঁকড়া ইউনিয়নের রাস্তার মাথা এলাকায় এ হামলা করা হয়। আজ বুধবার (১৮ মে) ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় মামলার পর পুলিশ অভিযান চালিয়ে মেহেদী হাসান হৃদয় (১৮) ও রমজান আলী রিয়াদ (১৮) নামে দুজনকে গ্রেপ্তার করেছে। হৃদয় বসুরহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের নুরুল হুদার ছেলে এবং রিয়াদ একই এলাকার আজিজুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার (১৫ মে) মেহেদী হাসান হৃদয়ের ফেসবুক পোস্টে হা হা ইমোজি দেন শুভ নামের একজন। বিষয়টির ব্যাপারে তাকে জিজ্ঞাসা করতে গেলে দুই পক্ষে সংঘর্ষ বেধে যায়। পরে কিশোর গ্যাংয়ের সদস্যরা অস্ত্র নিয়ে হামলা চালিয়ে পেশকারহাট রাস্তার মাথার ৫০টি দোকান, ছয়টি সিএনজিচালিত অটোরিকশা, দুটি ব্যাটারিচালিত অটোরিকশা ও চারটি মোটরসাইকেল ভাঙচুর করে।

ঘটনার প্রতিবাদে মঙ্গলবার (১৭ মে) বাজারের ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়। পরে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পেশকারহাট রাস্তার মাথার বাজার কমিটির সভাপতি নজরুল ইসলাম বাহাদুর।
-ডিবিসি

 
  
%d bloggers like this: