শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া প্রতিনিধি:

পারেলাইস ও হৃদরোগে আক্রান্ত অসহায় হয়ে পড়ে আছেন কক্সবাজারের কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবদুল মান্নান।
উন্নত চিকিৎসার জন্য বেঁচে থাকার তাগিদে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন এই আ.লীগ নেতা। সভাপতি হিসেবে ১৮ বছর যাবৎ দায়িত্ব পালন করছেন ৪নং ওয়ার্ডে। আওয়ামী লীগের নানা কর্মসূচিতে তার সরব উপস্থিতি লক্ষণীয়।

এ প্রসঙ্গে আবদুল মান্নান বলেন, ‘৪ বছর যাবৎ পারেলাইস, হৃদরোগ ও ডায়বেটিস জনিত রোগে ভূগছি! সে কারণে আরো অনেকগুলো জটিল রোগে আক্রান্ত হয়ে পড়েছি! এর চিকিৎসা খুবই ব্যয়বহুল এবং ঝুঁকিপুর্ণ! তাই, দেশের বাইরে যাওয়া অত্যাবশ্যক! ইতিমধ্যে কয়েক লক্ষ টাকা ব্যয় হয়ে গেছে! আমার জীবন বাঁচাতে, জরুরি ভিত্তিতে আপনার সদয় সহযোগিতা দাবী করছি!

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শে উৎস্বর্গকৃত এজীবন, রাজপথের লড়াইয়ে অসংখ্যবার চরম নির্যাতনের শিকার হয়েছি! আজ বড় অসহায় আমি! এখন চিকিৎসা করার মতো আমার কোনো সামর্থ নেই। পাশে দাঁড়ানোর কেউ নেই! অসুস্থতার কারণে দীর্ঘদিন কর্মহীন! বড় ক্লান্ত আমি, আজ আপনার মমতামাখা আঁচলের ছায়ায় একটু প্রশান্তি চাই। এসময় তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিকিৎসার সাহায্যের জন্য আকুল আবেদন জানান।

# 01812945199 (আবদুল মান্নান পারসোনাল নম্বর)।

 
  
%d bloggers like this: