জাহাঙ্গীর আলম কাজল,নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত পুলিশ অফিসার আল -আমিন বান্দরবান জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে মনোনীত হয়ে সম্মাননা স্মারক পেলেন।

গত এপ্রিল মাসে সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কর্ম বিবেচনায় এ সম্মাননা স্মারকে ভূষিত হলেন এসআই আল-আমিন।

রবিবার ( ০৮ মে)২০২২ইং সকাল সাড়ে ১১টার দিকে বান্দরবান জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় নাইক্ষ্যংছড়ি থানার অধীনস্থ চৌকস পুলিশ কর্মকর্তা এসআই আল-আমিন জেলার শ্রেষ্ঠ এসআই মনোনীত হলেন।

কল্যাণ সভা শেষে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আক্তার বিপিএম এর হাত থেকে তিনি বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহণ করেন।

এক প্রতিক্রিয়ায় এসআই আল-আমিন বলেন,আমি আমার দায়িত্ব পালনে শতভাগ স্বচ্ছ ছিলাম,আছি এবং থাকবো। ঘুমধুম সীমান্তে ইয়াবা,মাদক,চোরাচালান মুক্ত করণে আমার বলিষ্ট ভূমিকা চলমান রয়েছে।পাশাপাশি অপরাধ নির্মূল এবং অপরাধী দমনে আমার কাছে ছাড় নেই।আর নিরীহ মানুষ আমার দায়িত্বকালীন সময়ে হয়রানীর শিকার হয়নি,হবেওনা।এ ক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন, বান্দরবান পার্বত্য জেলার অবিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এপ্রিল/২২ এর পুরস্কার গ্রহন সত্যি আনন্দের। এবং আমি ঘুমধুম তদন্ত কেন্দ্রের (ইনচার্জ) সোহাগ রানা স‌্যার নাইক্ষ্যংছড়ি থানার ওসি টান্টু স‌্যারের প্রতি কৃতজ্ঞ। কারণ উনাদের দিক নির্দেশনা না পাইলে এ অর্জন অসম্ভব ছিল। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাহারা অসামান্য অবদানে সামান্য ভূমিকা রেখেছেন।

 
  
%d bloggers like this: