মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

বাংলাদেশ বার কাউন্সিল এর নির্বাচন উপলক্ষে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের প্রতিনিধি সভা রোববার ৮ মে বেলা ২ টায় কক্সবাজার জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত হবে।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কক্সবাজার জেলা বার ইউনিটের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় বিএনপি’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেলের চট্টগ্রাম বিভাগের সমন্বয়ক এডভোকেট আহম্মদ আজম খান প্রধান অতিথি, আইনজীবী ফোরাম ও বিএনপি’র কেন্দ্রীয় সদস্য ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দীন এবং আইনজীবী ফোরাম এর কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ সালাহ উদ্দিন সিকদার বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন।

প্রতিনিধি সভায় সভাপতিত্ব করবেন আইনজীবী ফোরাম কক্সবাজার জেলা বার ইউনিটের সভাপতি এডভোকেট মোস্তাক আহমদ চৌধুরী। সভায় সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম-৪, সাংগঠনিক সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ তাওহীদুল আনোয়ার ও দপ্তর সম্পাদক এডভোকেট মীর মোশাররফ হোসেন টিটু অনুরোধ জানিয়েছেন।

 
  
%d bloggers like this: