আনোয়ার হোছাইন ঈদগাঁও, কক্সবাজার :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার তিন ইয়াবা কারবারি বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। তাদের পার্শ্ববর্তী রামু থানার জোয়ারিয়ানালা এলাকা থেকে র‌্যাব-১৫ এর অভিযানিক দল ৯,৮০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

২ এপ্রিল (সোমবার) সন্ধ্যা ৭ টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব-১৫ এর দেয়া প্রেস নোট সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে , কতিপয় মাদক কারবারি জেলার রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের ঘোনারপাড়া আফসার মার্কেটের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের পাশে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস অভিযানিক দল উক্ত স্থানে পৌঁছালে ধৃতরা পলায়নের চেষ্টা করে। এসময় র‌্যাবের অভিযানে আটক হন তিন ইয়াবা কারবারি। তারা হল ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মৃত ইলিয়াসের ছেলে মোঃ তৈয়ব(৪৫), ঈদগাঁও ইউনিয়নের পশ্চিম ভাদিতলার মোঃ নুরুল হকের ছেলে মোঃঅাক্তার উদ্দীন(২৭) ও একই এলাকার নুর আলমের ছেলে মোঃ আতিক উল্যাহ নোমান (২৮)।ঐ সময় তাদের দেহ তল্লাশী করে ৯,৮০০ (নয় হাজার আটশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তিরা জানায়, জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে তারা উক্ত স্থানে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য সংশ্লিষ্ট থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 
  
%d bloggers like this: