নুরুল আমিন হেলালী:

১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এর উদ্যোগে উখিয়া উপজেলার কোট বাজারস্থ পুলিশ লাইন্সে উখিয়া উপজেলার স্থানীয় গরীব অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী( পোলার চাল,লাচ্ছা সেমাই, সাদা সেমাই, দুধ, চিনি,গরম মসলা, কিসমিস) বিতরণ করা হয়েছে।
১মে (রবিবার) বেলা সাড়ে ১২ টায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাটালিয়ানের কমান্ডিং অফিসার মোঃ নাইমুল হক পিপিএম অধিনায়ক (পুলিশ সুপার),বিশেষ অতিথি ছিলেন অধিনায়কপত্নী মিসেস রেহানা ফেরদৌসী,অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার ও সহকারী পুলিশ সুপার সুব্রত কুমার সাহা সহ ব্যাটালিয়ানের অন্যান্য সিনিয়র অফিসার বৃন্দ।
এ সময় মোঃ নাইমুল হক পিপিএম অধিনায়ক (পুলিশ সুপার) বলেন , বিভিন্ন সামাজিক উৎসব এবং অনুষ্ঠানাদিতে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন সমাজের অবহেলিত গরীব দুস্থ ও অসহায়দের পাশে দাঁড়িয়েছে। আমাদের পক্ষে যতটুকু সম্ভব আমরা সব সময় গরীব অসহায় এবং দুঃখিদের সাহায্য করে আসছি। পবিত্র ঈদুল ফিতরের আনন্দ সবার সাথে ভাগ করে নেওয়ার জন্য আমাদের এই প্রয়াস। সমাজের প্রতিটি ধনী মানুষ যদি এভাবেই এগিয়ে আসে তাহলে গরিব-দুঃখী এবং অসহায় মানুষরা ঈদের দিন আনন্দে সময় কাটাতে পারবে।বাংলাদেশ পুলিশ সব সময় সমাজের অবহেলিত গরিব-দুঃখীদের পাশে ছিল আছে এবং থাকবে। এ সময় প্রাায় ৫শত স্থানীয় হত দরিদ্রদের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ হয়।

 
  
%d bloggers like this: