আব্দুস সালান,টেকনাফ (কক্সবাজার):
কক্বাজারের টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক করা হয়েছে।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, টেকনাফ থানাধীন টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে উত্তর লম্বরী, দরগারছড়া টেকনাফ সী-বিচ (বিওপি লেখা সাইনবোর্ড সংলগ্ন) এলাকায় কতিপয় অপরাধী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।
এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-১ এর একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছালে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে মোঃ ইব্রাহীম (২২),পিতা-ফরিদ আহম্মদ, সাং-উত্তর লম্বরী, ওয়ার্ড নং- ২, ইউপি- টেকনাফ সদর,আব্দুল খালেক (১৯), পিতা- বশির আহম্মদ, সাং- আলীর ডেইল, ওয়ার্ড নং- ২, ইউপি- সাবরাং ও মোঃ সাহাব উদ্দিন (২২), পিতা-মোঃ সালেক, মাতা- আয়েশা খাতুন, সাং-খোনারপাড়া, ওয়ার্ড নং-৮, ইউপি-সেন্টমার্টিন, সর্বথানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের আটক করতে সক্ষম হয়।
তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ১টি রামদা ও ১টি লোহার চেইন দিয়ে বানানো বিশেষ অস্ত্র উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, তারা পেশাদার ছিনতাইকারী এবং নিজের দখলে দা, ছুরি, চাকু (অস্ত্র) রেখে বিভিন্ন এলাকায় লোকজনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। উদ্ধাকৃত অস্ত্র সম্পর্কে গ্রেফতারকৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গভীর রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে অস্ত্রসমূহ তাদের হেফাজতে রেখেছিল।

তিনি আরো জানান,আটককৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 
  
%d bloggers like this: