পেকুয়া প্রতিনিধিঃ
কক্সবাজারের পেকুয়ায় মোঃ রাশেল (২৮) ও আবু তৈয়ব (২২) এ দুই সহোদরকে এক দল সন্ত্রাসী কুপিয়ে হত্যার চেষ্টা চালানোর ঘটনায় সন্ত্রাসীদের কে আইনের আওতায় আনার দাবী জানিয়ে এক মানববন্ধন করছে এলাকার ছাত্র ও যুবসমাজ

৩০ এপ্রিল (শনিবার) বিকাল ৫ টার দিকে উপজেলার টইটং ইউপির ধনিয়াকাটা স্টেশনে এলাকার টইটং ইউপির ৯ নং ওয়ার্ডের সর্বস্থরের জনসাধারণের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধনে এলাকার শত শত ছাত্র ও যুবসমাজ অংশ নিয়ে শান্তিপ্রিয় এলাকাকে অশান্তিকারী সন্ত্রাসীদের কে এলাকা থেকে বিতাড়িত করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন এবং দ্রুত সময়ের মধ্যে এ সন্ত্রাসীদেরকে আইনের আওতায় আনার দাবী জানান তারা।
তারা আরো বলেন সন্ত্রাসীরা কখনো আপন হতে পারে না তাদের সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত করুন এবং দ্রুত আইনের আওতায় আনা না হলে আইন হাতে নিতে বাধ্য হবে ছাত্র ও যুব সমাজ। এতে বক্তব্য রাখেন, আজম শরীফ, মির্জা বাহাদুর, মিসবাহুল কবির, মোস্তাফা মানিক প্রমুখ।

উল্লেখ যে, মোঃ রাশেল (২৮) ও আবু তৈয়ব (২২) দুই ভাই পেকুয়া বাজারের ব্যবসায়ী।
একই এলাকার বাদশা মিয়া ছেলে জসিম উদ্দিন,জিল্লুর করিম,তৌহিদুল ইসলাম প্রায় সময় তাদের দোকানে নানা ধরণের মাদকদ্রব্য বিক্রি করে তা বারণ করলে বাকবিতন্ডা শুরু হয়। এ ঘটনার জের ধরে ২৮ এপ্রিল ২ টায় দুই ভাইকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে দোকানের মাল ক্রয়ের ৩ লক্ষ ৫০ হাজার টাকা সহ স্মার্ট ফোনে ছিনতাই করে নিয়ে যায় তারা। এঘটনায় থানায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

 
  
%d bloggers like this: