চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রামে নিখোঁজের ১২ দিনেও কোনো খোঁজ মেলেনি নগরীর কলেজিয়েট স্কুলের উদয় দেবনাথ পাপন (১৪) নামের এক শিক্ষার্থীর।

গত ১৮ এপ্রিল চট্টগ্রামের রাউজানের উরকিরচর স্কুলে যাওয়ার পথে শিশুটি নিখোঁজ হন। নিখোঁজ শিক্ষার্থী চট্টগ্রাম নগরীর সরকারি কলেজিয়েট স্কুলের বিজ্ঞান বিভাগের নবম শ্রেণির ছাত্র।

উদয়ের বাবা উজ্জ্বল প্রসাদ দেবনাথ একজন শিক্ষক। তাঁদের মূল বাড়ি কুমিল্লার মহেষপুর। নিখোঁজের পিতা উজ্জ্বল প্রসাদ দেবনাথ বলেন, আমার ছেলে স্কুল থেকে বাসায় ফিরতে গিয়ে আর আসেনি। পরবর্তীতে বিভিন্ন জায়গায় খোজাখুঁজি করার পর কোন সন্ধান না পাওয়ায় রাউজান থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি (নং-৮৭২/২২) করা হয়।

এ বিষয়ে চট্টগ্রাম সরকারি কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয়টি পাপনের পিতা জানিয়েছে। তবে আমি যতটুকু ক্লাস টিচার থেকে খোঁজ নিয়েছি পাপন নিখোঁজ হবার ১০/১২ দিন আগ থেকে স্কুলে অনুপস্থিত। কিন্তু তার বাবা বলছে প্রতিদিন স্কুলে আসার জন্য ড্রেস পড়ে বাসা থেকে বের হতেন। নিখোঁজের বিষয়ে আমি উনাকে থানায় একটি ডায়েরি করার পরামর্শ দিয়েছি।

নিখোঁজ ডায়েরির দায়িত্বপ্রাপ্ত তদন্ত অফিসার মোঃ ইসমাঈল হোসেন বলেন, নিখোঁজের বিষয়টি আমরা জেনেছি এবং ওই বিষয়ে আমাদের থানায় একটি সাধারণ ডায়েরিও করছে। আমি ডায়েরি মুলে তদন্তের দায়িত্বও পেয়েছি। এখনো পর্যন্ত নিখোঁজ স্কুল ছাত্রের কোনো সন্ধান পায়নি। তবে আমরা তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

রাউজান থানার ওসি মোঃ হারুন বলেন, নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে এবং একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। এখনো পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর কোনো সন্ধান আমরা পায়নি তবে নিখোঁজ স্কুলছাত্রকে উদ্ধার করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 
  
%d bloggers like this: