নিজস্ব সংবাদদাতা:

কক্সবাজারের পেকুয়ায় পূর্বশত্রুতার জেরধরে বসতবাড়িতে হামলা চালিয়ে ৩ সহোদর কে আহত করা হয়েছে। আহতদের কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

২৯ এপ্রিল রাত ১১.৩০ উজানটিয়া নতুন ঘোনা রুপুরগোধা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছে ওই এলাকার আবু তাহেরের পুত্র মালেক (৪০), আব্দু রহিম (২৯), মাদ্রাসা ছাত্র আবু ছালেক।
আহত মালেক জানান, আমার ছোট ভাই আবু ছালেকের সাথে অনেক দিন আগে একই এলাকার বাদশার পুত্র ইমরান, বেলালের সাথে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এলাকার লোকজন বিষয়টি সমঝোতা করে দেয়। এতে আর কোন বিরোধ ছিল না। হঠাৎ করে ঘটনার দিন রাতে পূর্বশুত্রুতার জের ধরে দা কিরিচ লোহার রড় নিয়ে বাদশা, বেলাল, নুরুল হুদার পুত্র হেলাল, বাদশার পুত্র ইমরান, গোলাম কাদেরের পুত্র মুবিন জহিরের পুত্র রহিম, জাবেদ সহ ১০/১২ জন সন্ত্রাসী আমার বসতঘরে হামলা চালায়। এতে আমরা বাধা দিলে সন্ত্রাসীরা আমিও আমার ভাইদের কে কিরিস দিয়ে কুপিয়ে জখম করে এবং লোহাররড় দিয়ে এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে। এসময় সন্ত্রাসীরা ঘরবাড়ি ভাংচুর করে ঘরে রক্ষিত ৫০ হাজার টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আমি বাদী হয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় এজাহার জমা দিয়েছি।

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি তদন্ত কানন সরকার এজাহার পাওয়ার সত্যতা নিশ্চিত করেন এবং দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

 
  
%d bloggers like this: