আব্দুস সালাম,টেকনাফ(কক্সবাজার):
কক্সবাজারের টেকনাফের জাদিমুড়া ২৭নং ক্যাম্প এলাকা থেকে অপহরণের ১৫ ঘন্টা পর অপহৃত সিরাজুল ইসলাম (৩০) নামে এক রোহিঙ্গা ভিকটিমকে উদ্ধার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সদস্যরা।

শনিবার সকালে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ওই ক্যাম্পের বি/১১ ব্লকস্থ পাহাড়ের পাদদেশ থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অপহৃত ভিকটিম ঐ ক্যাম্পের ব্লক-বি/০৬ এর বাসিন্দা আব্দুল জব্বারের ছেলে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অধিনায়ক এসপি মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার সন্ধ্যায় জাদিমুড়া ২৭নং ক্যাম্পের ব্লক-বি/০৬ আব্দুল জব্বারের ছেলে সিরাজুল ইসলামকে স্থানীয় মোহাম্মদ হোসেনসহ অজ্ঞাতনামা ৩জন রোহিঙ্গা দুস্কৃতকারীরা অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়টি স্বজনেরা এপিবিএন পুলিশকে অবহিত করে। অপহরণের পর থেকে জাদিমুড়া ক্যাম্পের দায়িত্বরত এপিবিএন পুলিশের একটি টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। শনিবার (২৩ এপ্রিল) সকালে ক্যাম্পের বি/১১ ব্লক সংলগ্ন পাহাড়ের পাদদেশ থেকে অপহৃত ভিকটিমকে উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, উদ্ধার অপহৃত ভিকটিমকে সংশ্লিষ্ট মাঝির উপস্থিতিতে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 
  
%d bloggers like this: