মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া :

দেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক ’যায়যায়দিন’ এর পাঠক ও স্বেচ্ছাসেবী সংগঠন “যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম” চকরিয়া উপজেলা শাখার ইফতার মাহফিল ২২এপ্রিল ২০ রমজান চকরিয়ার অভিজাত রেষ্টুরেন্টে এরিস্টো ডাইন”র হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি রবিউল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী মর্তুজা টিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ইবনে আমিন, চকরিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথ, দৈনিক সমকালের চকরিয়া প্রতিনিধি সাংবাদিক এম.আর. মাহমুদ, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, যায়যায়দিন এর চকরিয়া প্রতিনিধি ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর চকরিয়ার প্রধান সমন্বয়ক সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম, ফোরামের উপদেষ্টা পরিষদের সদস্য সচিব ইসমাইল মানিক ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার প্রধান উপদেষ্টা মোঃ জাহেদুল ইসলাম এবং সমাপনি বক্তব্য রাখেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের চকরিয়া উপজেলা সভাপতি রবিউল হাসান ।

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির বলেন, রমজান মাস ইসলাম ধর্মের একটি গুরুত্বপূর্ণ মাস। আরবি মাসের সবচেয়ে জনপ্রিয় এবং কাঙ্ক্ষিত মাস। কারণ এ মাসে মহানবী হযরত মুহাম্মদ (স:) সাহাবীদের জন্য এক অপূর্ব সুযোগ তৈরি করে দিয়েছেন। এই সুযোগটি হচ্ছে এ মাসের ইবাদত বন্দেগী করল অন্যান্য যে কোন মাসের তুলনায় বেশি সওয়াব হাসিল করা সম্ভব। তাই প্রত্যেক ধর্মপ্রান মুসলমান এ মাসে রোজা রাখার জন্য এবং নিয়মিত নামাজ পড়ার আহ্বান জানান । তিনি মুসলিম উম্মার সার্বিক সফলতা ও মঙ্গল করেন।

 
  
%d bloggers like this: