সংবাদ বিজ্ঞপ্তি

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন ককসাবাজার শহর সভাপতি আমিনুল ইসলাম বলেন, তাকওয়া ভিত্তিক সমাজ কায়েম না থাকার কারণেই বর্তমানে সারা দেশে অস্থিরতা বিরাজমান। পবিত্র কুরআনকে আকড়ে না ধরার কারণে সর্বত্র সুদ, ঘুষ, দুর্নীতি অন্যায়, দিনদুপুরে নিরহ মানুষকে কুপিয়ে হত্যা ও অশ্লীলতা ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। ব্যক্তি, পরিবার ও রাষ্ট্রীয় জীবনে ইসলামকে পরিপূর্ণভাবে পালনের মাধ্যমে এই অবস্থা থেকে উত্তোলন করা যাবে।
তাই শ্রমজীবী মানুষসহ সর্বস্তরের জনসাধারণকে কুরআনিক সমাজ কায়েমে এগিয়ে আসতে হবে।

২২ এপ্রিল বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার শহরের সরকারি কলেজ অঞ্চল আয়োজিত রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কথাগুলো বলেন।

শ্রমিক নেতান হাসান বলেন, রমজান মাসের তাৎপর্য হচ্ছে এটা, রমজান থেকে তাকওয়া অর্জনের মাধ্যমেই তাকওয়া ভিত্তিক সমাজ কায়েম করতে হবে।

অঞ্চল সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ আয়াজের সভাপতিত্বে ইফতার মাহফিলে বিশেষ অতিথির গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন জেলা সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর।

আরো বক্তব্য রাখেন, ইসলামী ছাত্রশিবিরের কলেজ সভাপতি মুহাম্মদ ইব্রাহিম, সাবেক ছাত্রনেতা বিশিষ্ট সমাজসেবক মুহাম্মাদ শওকত আলম, বিশিষ্ট সমাজ সেবক এডভোকেট মুহাম্মদ খলিল, সরওয়ার আলম, শ্রমিকনেতা আবদুল গফফর কুতুবী, অঞ্চল সাধারণ সম্পাদক মুহাম্মদ নাসিম উদ্দিন, কলিম উল্লাহ।

 
  
%d bloggers like this: