শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস. এম সাদ্দাম হোসাইনের নির্দেশনায় কুতুবদিয়া সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ এপ্রিল) বিকালে কুতুবদিয়া কলেজ হল রুমে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন কাদের তুষারের সভাপতিত্বে ও ছাত্রনেতা হাসান রিশাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন,সাবেক ছাত্রনেতা ও উপজেলা কৃষক লীগের আহবায়ক কাইছার সিকদার, কুতুবদিয়া কলেজের প্রদর্শক শওকতুল ইসলাম সিকদার,সাবেক ছাত্রনেতা ও ইউপি সদস্য সুজন সিকদার,উপবিজ্ঞান বিষয়ক সম্পাদক জুলফিকার আলী ভূট্টো প্রমুখ।

এসময় কৃষক লীগের যুগ্ম আহবায়ক মাহবুব আলম, সাংবাদিক নজরুল ইসলাম,উপজেলা কৃষক লীগের সদস্য কাইয়ুম সিকদার সাদ্দাম, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু ইউসুফ বাবলা, কলেজ ছাত্রলীগ নেতা আতাউল করিম,টিপু,সাইমন,নয়ন, সাকিবসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মত্যাগী বীর শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্য ও দেশের জন্য প্রাণদানকারী সকল শহীদের আত্মার শান্তি কামনাসহ দেশের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া সকলের মাঝে ইফতার বিতরণ করা হয়।

 
  
%d bloggers like this: