ফারুক আহমদ, উখিয়া :
উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের রুপ পতি গ্রামের সালমা আক্তার (১৪) নামক এক স্কুলছাত্রী ৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। । নিখোঁজ স্কুল পড়ুয়া মেয়ের সন্ধান না পেয়ে পুরো পরিবারের ও আত্বীয় স্বজনরা গভীর উৎকণ্ঠায় দিনযাপন করছেন।
নিখোঁজ স্কুলছাত্রীর উদ্ধারে মা মনোআরা বেগম উখিয়া থানার পুলিশের নিকট শরণাপন্ন হয়েছে। গত ১৯ এপ্রিল এ ব্যয়পারে থানায় সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়েছে। যার জিডি নম্বর ১০০০ /২০২২।
জানা যায়, উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রুপপতি এলাকার বাসিন্দা আব্দুল গফুরের কন্যা সালমা আক্তার ইনানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ( মাধ্যমিক পর্যায়ে উন্নীত ) ষষ্ঠ শ্রেণীতে অধ্যায়নরত।
পিতা আব্দুল গফুর জানান, গত ১৪ এপ্রিল সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে মেয়ে বের হন। বিকেল গড়িয়ে সন্ধা ঘনিয়ে আসলেও মেয়ে বাড়িতে না আসলে বিভিন্ন আত্মীয়স্বজন ও সম্ভাব্য এলাকায় খোঁজাখুঁজি শুরু করি। দীর্ঘ ৮ দিন পার হলেও নিখোঁজ স্কুলছাত্রীর সন্ধান মেলেনি।
মাতা মনোয়ারা বেগম জানান , পালংখালী ইউনিয়নের থাইংখালী গ্রামের এক বখাটে যুবক আমার মেয়ে সালমা স্কুলে যাওয়ার পথে ইভটিজিং সহ অপহরণের হুমকি ধমকি দিয়ে আসছিল। মা কান্নারত অবস্থায় সাংবাদিকদেরকে বলেন আমার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে স্থানে আটকিয়ে রেখে নির্যাতন চালাচ্ছে।
নিখোঁজ স্কুলছাত্রী কে সন্ত্রাসীদের আস্তানা থেকে দ্রুত উদ্ধার করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর নিকট পরিবারের সদস্যরা আকুল আবেদন জানিয়েছেন।

 
  
%d bloggers like this: