প্রেস বিজ্ঞপ্তি:

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর ২০২১-২০২২ মেয়াদে নতুন কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন ফিশারিজ অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ নূরুল আবছার খান, সহ-সভাপতি হয়েছেন ওয়ান হেল্থ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমীন চৌধুরী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রক্টর ও অ্যাসোসিয়েট প্রফেসর তাসনিম ইমাম।

কমিটির অন্যরা হলেন-কোষাধ্যক্ষ ড. সুব্রত কুমার শীল, যুগ্ম সাধারণ সম্পাদক অভিজিৎ তালুকদার, সাংগঠনিক সম্পাদক আবরার শাকিল, প্রচার সম্পাদক নিলুফা ইয়াসমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক ডা: তুলি দে। কার্যকরী সদস্যরা হলেন-প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান, প্রফেসর. ড. আশুতোষ দাশ, ড. মো: সাইফুল বারী, মো: ফাহাদ বিন কাদের, মো: আশরাফুল ইসলাম, সুমি আকতার ও ডা: তৌহিদা কামাল।

উপদেষ্টামÐলীর সদস্যরা হলেন-প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ, প্রফেসর ড. পরিতোষ কুমার বিশ্বাস, প্রফেসর ড. মো: মাসুদুজ্জামান, প্রফেসর ড. মো: রায়হান ফারুক, প্রফেসর গৌতম কুমার দেবনাথ, প্রফেসর ড. মো: আলমগীর হোসেন ও প্রফেসর ড.ওমর ফারুক মিয়াজী।

প্রগতিশীল শিক্ষক ফোরাম-এর নবনির্বাচিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহিদ মিনার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি চট্টলবীর এবিএম মহিউদ্দিন চৌধুরীর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 
  
%d bloggers like this: