জালাল আহমদ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর মোহাম্মদ আখতারুজ্জামান এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সুপার ফাইভ নেতারা।
আজ সকাল সাড়ে এগারোটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অফিস সংলগ্ন উপাচার্য লাউঞ্জে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ এবং সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল এর নেতৃত্বে ছাত্রদলের ৭ সদস্যের একটি প্রতিনিধি দল ঢাবি প্রশাসনের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়।
এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের

প্রক্টর অধ্যাপক ডক্টর এ.কে.এম. গোলাম রব্বানী এবং কয়েক জন সহকারী প্রক্টর উপস্থিত ছিলেন।
ছাত্রদলের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি রাশেদ ইকবাল খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব , সাংগঠনিক সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক আক্তার হোসেন এবং সদস্য সচিব মোহাম্মদ আমান উল্লাহ আমান।
ঢাকা বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান ছাত্রদলের প্রতিনিধি দল কে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি এবং নিয়ম মেনে ক্যাম্পাসে রাজনীতি করার পরামর্শ দেন।

সাক্ষাৎ শেষে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ সাংবাদিকদের জানান, আমরা ভিসি স্যারকে‌ বলেছি যে,আপনারা অভিভাবকের ভূমিকা পালন করবেন।সকল ছাত্র সংগঠনের জন্য ‌যেন একই নিয়ম হয়‌। আপনাদের প্রতি আমাদের সহযোগিতা থাকবে। কারণ আপনারা শুধু
সকল শিক্ষার্থীদের অভিভাবক নয়,
সকল ছাত্র সংগঠনের অভিভাবক।

সাইফ মাহমুদ জুয়েল বলেছেন, ঢাবি প্রশাসন যেন বৈষম্যমূলক আচরণ না করে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের যেন সার্বজনীন থাকে।
গণমানুষের অধিকার কে আদায়ের জন্য এবং সাধারণ শিক্ষার্থীদের অধিকার রক্ষায় ছাত্রদল কাজ করবে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসির সঙ্গে সাক্ষাতের পর ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হাজার হাজার নেতাকর্মী এবং মোটর সাইকেল বহর নিয়ে বিশাল শোডাউন করে ছাত্রদলের নবনির্বাচিত কমিটির নেতারা। এ সময় ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে বিভিন্ন শ্লোগান দেন।

দুপুর সাড়ে বারোটায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির অফিসে সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদকের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ছাত্রদলের নবনির্বাচিত কমিটির একটি প্রতিনিধিদল। ছাত্রদলের নেতাকর্মীরা ক্যাম্পাসে সুষ্ঠু রাজনীতি চর্চার ক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

 
  
%d bloggers like this: