শাহেদুল ইসলাম মনির, কুতুবদিয়া:

কৃষক বাঁচাও- দেশ বাঁচাও” এই স্লোগান ও নানা কর্মসূচির মধ্যে দিয়ে কক্সবাজারের কুতুবদিয়াতে ক্ষমতাশীল দল আওয়ামীলীগের সহযোগী সংগঠন বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী (সুবর্ণ জয়ন্তী) পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (১৯ এপ্রিল) সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্যে দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে, বিকালে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় ।

উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম কাইছারের সভাপতিত্বে ও শ্রমিক লীগের সদস্য সচিব মোজাম্মেল হকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সালাউদ্দিন কাদের তুষার।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর।

তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ কৃষকলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আজ কুতুবদিয়ায় এতবড় আয়োজন দেখেই কৃষকলীগের গৌরবময় ঐতিহ্য অনুধাবন করছি৷ জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে কুতুবদিয়া কৃষকলীগ ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে৷ আগামীর দিনগুলোতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কৃষকলীগ ও সুসংগঠিত ভাবে মাঠে থাকবে৷ অবশেষে বাংলাদেশ কৃষকলীগের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন ৷

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা নুরুচ ছাফা বি কম, ৫নং বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আবুল কালাম, ৬নং আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর সিকদার,উপজেলা ছাত্রলীগ সভাপতি খোরশেদ আলম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শাহাজাহান সিকদার, উপজেলা যুবলীগ আহ্বায়ক আবু জাফর ছিদ্দিকী, কৈয়ারবিল ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মীর কাশেম,উপজেলা কৃষকলীগ যুগ্ন আহ্বায়ক মাহাবুব আলম, যুগ্ন আহ্বায়ক নুরুলহুদা, সদস্য তারেক মইনুল হক, সদস্য মিনহাজুর রহমান রিপন, সদস্য আরফাত রনিসহ ইউনিয়ন ও ওয়ার্ড কৃষকলীগের নেতৃবৃন্দ। সন্ধ্যার পর কেক কেটে ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ কার্যক্রম সমাপ্তি করা হয়।

 
  
%d bloggers like this: