এস. এম.জুবাইদ, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া থানা পুলিশের বিশেষ অভিযানে প্রকাশ্য জুয়া আইনে রুজুকৃত মামলার এজাহার নামীয় ৬ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

১৮ এপ্রিল রাতে পেকুয়া থানার অফিসার ইনচার্জ শেখ মোহাম্মদ আলীর দিক নির্দেশনায় পেকুয়া থানার সাব-ইন্সপেক্টর মোঃ খায়ের উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে এএসআই আব্দুল হক, এএসআই শাহ আলম, এএসআই অর্পন সেন’সহ পেকুয়া থানার একটি চৌকস টীম পেকুয়া সদর ইউনিয়ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হরিণাফাড়ি এলাকার মৃত আবু ছিদ্দিকের পুত্র সাহাব উদ্দিন(৩২), নুরুল হোসেনের পুত্র মোঃ মোরশেদ(২৯) অপর দিকে রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া এলাকার মৃত শফিকুর রহমানের পুত্র জেবের মুল্লুক(৪৫), মৃত মোজাফ্ফর আহমেদের পুত্র মো: রিদুয়ানুল হক(৩৭), মৃত মোখলেছুর রহমানের পুত্র মো: কামাল হোসাইন, একই ইউনিয়নের সুন্দরী পাড়া এলাকার শমসুল আলমের পুত্র মো: হোসাইন(৩৮)।

থানা সূত্রে জানায়, আসামীরা প্রকাশ্য টাকার বিনিময়ে তাস দিয়ে জুয়া খেলার অপরাধে আটক করে। ধৃত আসামীগনের বিরুদ্ধে পৃথকভাবে ০২টি মামলা করা হয়। পেকুয়া থানার মামলা নং-১৩, এবং মামলা নং-১৪, তারিখ-১৯/০৪/২০২২ খি.

এ ব্যাপারে পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন ধৃত আসামীগণের বিরুদ্ধে মামলা করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

 
  
%d bloggers like this: