সংবাদ বিজ্ঞপ্তি :
প্রতিহিংসামূলক মিথ্যা অপপ্রচার না করে প্রকৃত সত্য জেনে গঠনমূলক সমালোচনা করার আহবান জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।
সোমবার বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের সম্মানে পৌরসভা আয়োজিত ইফতার মাহফিলে নগর পিতা এই আহবান জানান।
মেয়র বলেন, আমরা রাতদিন কাজ করে পৌরবাসীকে ভালো রাখার ব্যবস্থা করে যাচ্ছি। এই ব্যবস্থা করতে গিয়ে সাময়িক সমস্যা সৃষ্টি হচ্ছে। কিছু দিনের মধ্যে এই কষ্টের ফসল হিসেবে অন্তত একশ বছর সুখে থাকা যাবে।
ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, কক্সবাজার প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল ইসলাম, প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরী, কাউন্সিলর সালাউদ্দিন সেতু বক্তব্য রাখেন।
অন্যান্যের মধ্যে কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম তারিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মেম্বার, কক্সবাজারের সিনিয়র সাংবাদিক তোফায়েল আহমদ, আবদুল কুদ্দুস রানা, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলামসহ সকল কাউন্সিলর, কক্সবাজারের বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন স্তরের সাংবাদিক এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ইফতার মাহফিলে অংশ নেন।

 
  
%d bloggers like this: