ডেস্ক রিপোর্টঃ

কক্সবাজার রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম, সহকারী পরিচালক এবং ইউনিট লেভেল কর্মকর্তা আরজু উদ্দিন সাফদার ও জেলা যুব প্রধান আসিফ রায়হান কাফি স্বাক্ষরিত পত্রে গত শনিবার (২ এপ্রিল) তারিখ উল্লেখ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, কক্সবাজার জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের আওতাধীন রামু উপজেলা যুব রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের মোহাম্মদ নোমান কে দলনেতা ও আরিফুল ইসলাম কে উপ দলনেতা-০১ করে ১৫ সদস্য বিশিষ্ট ২ বছর মেয়াদি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

এতে, জাহেদা সুলাতা সাথী-০২, জাহেদুল ইসলাম নাঈম (জনসংযোগ ও পরিকল্পনা)র বিভাগীয় প্রধান, দেলোয়ার হোছাইব (জনসংযোগ ও পরিকল্পনা)র উপ-বিভাগীয় প্রধান, মো. জিয়াউল হক (স্বাস্থ্য ও সেবা)’র বিভাগীয় প্রধান, ইয়াছিন আরাফাত ঝুমু (স্বাস্থ্য ও সেবা)’র উপ-বিভাগীয় প্রধান, উম্মে সালসাবিল মহুয়া (প্রশিক্ষণ)’র বিভাগীয় প্রধান, আরজিনা বেগম (প্রশিক্ষণ)’র উপ-বিভাগীয় প্রধান, শাহরিয়ার রশিদ বাবলু (রক্ত)’র বিভাগীয় প্রধান, রেহেনা আক্তারকে (রক্ত)’র উপ-বিভাগীয় প্রধান, তাওহিদুল ইসলাম (বন্ধুত্ব)’র বিভাগীয় প্রধান, আমিনা আক্তার (বন্ধুত্ব)’র উপ- বিভাগীয় প্রধান, শাহিন আলম (ক্রীড়া ও সাংস্কৃতিক)’র বিভাগীয় প্রধান এবং মোহাম্মদ জাহেদকে (ক্রীড়া ও সাংস্কৃতিক)’র উপ-বিভাগীয় প্রধান করে দায়িত্ব দেওয়া হয়েছে।

এদিকে এক প্রতিক্রিয়ায় রামু উপজেলা যুব রেড ক্রিসেন্ট কার্যকরী পরিষদের দলনেতা মোহাম্মদ নোমান কক্সবাজার জেলা ইউনিটের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার ইউনিটের কার্যক্রম বেগবান করতে আমরা নিরলস ভাবে কাজ করে যাবো।

তিনি বলেন, দুর্যোগ-দুর্বিপাকে জনগণের পাশে দাঁড়ানোর জন্য মহান ব্রতকে আরও ব্যাপকভাবে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানিয়ে সাইফুল্লাহ বলেন, প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট সব দুর্যোগে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরাবরই মানুষের দুর্ভোগ লাঘবে ভুক্তভোগী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় মানুষকে আন্তরিক সহযোগিতা, রক্তদান কর্মসূচির বিস্তৃতি এবং দুর্যোগ ব্যবস্থাপনা কার্যক্রম প্রসারিত করে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে দলের সবার সহযোগিতা নিয়ে রামু টিমের বলিষ্ঠ ভূমিকা পালন করতে সচেষ্ট থাকবে।

 
  
%d bloggers like this: