প্রেস বিজ্ঞপ্তি:

আকাশে ওড়ার গল্প। সম্প্রচারের ১১ বছরে পা রাখলো “সময় টেলিভিশন”। যাত্রার শুরু থেকেই বাধাহীন দূরন্ত গতিতে ছুটতে ছুটতে দেশের গণমাধ্যমে দর্শক সংখ্যা ও জনপ্রিয়তার শীর্ষে আজ। শুধু টেলিভিশন নয়, ইউটিউব’এও অপ্রতিদ্বন্দ্বী। সাবসক্রাইবার এখন দেড় কোটি ছুঁই ছুঁই। গেলো ২০১১ সালের ১৭ এপ্রিল মুজিবনগর দিবসে বিকেল পাঁচটার সংবাদ দিয়েই শুরু হয় “সময় টেলিভিশন” এর অবিরাম পথ চলা।

রোববার (১৭ এপ্রিল) রাতে কক্সবাজারে দেশের জনপ্রিয় সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল ‘সময়’ এর ১১তম জন্মদিন উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কক্সবাজার প্রেসক্লাবে কেক কাটা হয়।

এর আগে সংক্ষিপ্ত আলোচনা পর্বে বক্তব্য রাখেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম ও সময় টিভির কক্সবাজারস্থ সিনিয়র রিপোর্টার সুজাউদ্দিন রুবেল।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন ও কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের বলেন, সময় টেলিভিশনের সঙ্গে আমার ঘনিষ্ঠতা শুরু থেকেই। সময় বদলেছে গত এক দশকে, খবরের এবং পরিবেশনের ধারাও বদলাচ্ছে কিছু কিছু করে, কিন্তু যেটা বদলে যায়নি সেটা হল প্রচেষ্টা। আর এই প্রচেষ্টার জোরেই এই মুহূর্তে বাংলাদেশের সেরা চ্যানেল হয়ে উঠেছে এই টিভি চ্যানেল। শুধু টিভি নয়, স্রোতের সঙ্গে পাল্লা দিয়ে এই সময়ে ফেসবুক, ইউটিউব, অ্যাপেও বহু পরিমাণ দর্শক সংখ্যা তাদের। ডিজিটালে বিশ্বের সেরা হিসেবেও তুলে এনেছে নিজেদের। সময় টেলিভিশনের কাছে আমার প্রত্যাশা হলো, সমাজের জন্য, দেশের জন্য তারা যেভাবে কাজ করছেন তা অটুট থাকবে।’

কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম বলেন, ‘প্রতি মুহূর্তে সময় টেলিভিশন নিজেদের প্রমাণ করে আসছে। সংবাদমাধ্যমে সময় টেলিভিশন আলাদা, অনন্য, বৈচিত্র্যপূর্ণ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে পারে। তাদের এই যাত্রা অব্যাহত থাকুক- এটাই আমার আশা।’

জন্মদিন উদযাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনটিভির কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, চ্যানেল আই ও দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক আজকের দেশ বিদেশ পত্রিকার বার্তা সম্পাদক দীপক শর্মা দীপু, চ্যানেল টুয়েন্টিফোর এর কক্সবাজার প্রতিনিধি নুপা আলম, দৈনিক আজকের পত্রিকার কক্সবাজার প্রতিনিধি মাঈনুদ্দিন শাহেদ, বৈশাখী টেলিভিশনের কক্সবাজার প্রতিনিধি নেছার আহমেদ, ইংরেজী দৈনিক নিউ নেশনের কক্সবাজার প্রতিনিধি মোহাম্মদ জুনায়েদ, এসএ টিভির কক্সবাজার প্রতিনিধি আহসান সুমন, নাগরিক টিভির কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক কক্সবাজারে প্রধান প্রতিবেদক মনতোষ বেদজ্ঞ, দৈনিক আমার সংবাদের কক্সবাজার প্রতিনিধি শফিউল আলম, দৈনিক যুগের কণ্ঠস্বর পত্রিকার কক্সবাজার প্রতিনিধি তৌহিদুল আলম, দৈনিক আজকের দেশ বিদেশ এর নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম, দৈনিক কক্সবাজার প্রতিদিনের স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, কক্সবাজার ২৪ এর রিপোর্টার আজাদ, সময় টিভির ক্যামেরা পার্সন মোহাম্মদ ফরাজ প্রমুখ।

 
  
%d bloggers like this: