বার্তা পরিবেশক:
সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের দীর্ঘায়ু কামনায় কক্সবাজারে বিশাল ইফতার মাহফিলের আয়োজন করেছে জেলা ছাত্রদলের সিনিয়রর যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুল আলম।

এতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা। প্রধান বক্তা ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাসেম। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এড. মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী।

অতিথিরা ছাত্রদল নেতা মিজানুল আলমের এই উদ্যোগের ভুয়শী প্রশংসা করেন। তারা বলেছেন, মিজানুল দলের জন্য এবং দলের কান্ডারি খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য নিবেদিত একজন কর্মীবান্ধব ছাত্রনেতা। অতীতেও রাজপথে দুঃসাহসী আন্দোলনসহ দলের স্বার্থে, নেতাকর্মীদের স্বার্থে আরো বহু প্রশংসিত উদ্যোগ বাস্তবায়ন করেছেন মিজানুল আলম। তার মতো নেতারাই দলের দুঃসময়ে কান্ডারি হয়ে উপনীত হন। তার এই অবদানকে অবশ্যই মুল্যায়ন করতে হবে।

মিজানুল আলমের সভাপতিত্বে ও শহর ছাত্রদলের সভাপতি হুমায়ুন কবিরের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ছৈয়দ নূর, রামু উপজেলা বিএনপির সভাপতি মোকতার আহামদ ও সাধারণ সম্পাদক আবুল বশর বাবু, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ, ব্যারিস্টার আবু আলা সিদ্দিকী, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক রাশেদ আবেদীন সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ফাহিমুর রহমান, সাবেক সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সাবেক যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম ও সাবেক পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক।

মিজানুল আলম জানিয়েছেন, দলের প্রতি, নেতাকর্মীদদের প্রতি ভালোবাসা ও দায়বদ্ধতা থেকে সবার সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন।

উক্ত ইফতার মাহফিলে বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা অংশ নেন।

 
  
%d bloggers like this: