নিজস্ব প্রতিবেদক
পর্যটন শহরের ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন টেকপাড়া সোসাইটির ইফতার ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) বিকালে গোলদিঘির পাড়স্থ কোফতে রেস্টুরেন্টে সংগঠন সভাপতি এম. জাহেদ উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আশিকুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভায় নানা সিদ্ধান্ত গৃহীত হয়।

গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, সোসাইটির রেজিষ্ট্রেশন সংক্রান্ত কমিটি গঠন, সিসি ক্যামেরা স্থাপনে কমিটি এবং আসন্ন বর্ষা মৌসুমে বাসাবাড়ি ও ড্রেন পরিষ্কার। পরে বার্ষিক মিলনমেলার হিসাব পেশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আবুল হাসান, এস,এম মঈনুল বশর, মোহাম্মদ কাউসার, আলাউদ্দিন আহমেদ, মনজুরুল ইসলাম বাবুল, নুরুচ্ছফা সাগর, মো. জসিম উদ্দিন, জাভেদ নাসির আহমেদ, জাহাঙ্গীর আলম, মো. আরাফাত ইসলাম রিয়েল, জাবেদ উল্লাহ, তানভীর মোকাম্মেল, সাইফুল কবির রনি, এম.এ আজিজ রাসেল, রিশাদ, ফয়সাল উল আলম, ইউসুফ জামিল, অরিদ উদ্দিন তিশাদ, সাইফুল আলম, জামাল উদ্দিন বাবু, মোঃ শাহ আলম, শাহবাজ হায়দার, রাফসান জানি, ইফতেখার মো. তাসিফ, রিয়ান, শৈশব, শিহাব, , তাগিন, , জসিম, জিল্লু, সরওয়ার আলম, আহসানুল করিম, আদিল কাদির, মনজুরুল ইসলাম ও আবিদ।

 
  
%d bloggers like this: