সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের বার্ষিক ইফতার মাহফিল ১৬ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে।
ফোরামের সভাপতি মুহাম্মদ সিরাজুল কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ইফতার মাহফিল ২০২২ বাস্তবায়ন কমিটির আহ্বায়ক জাহাঙ্গীর আলম।
অর্থ সম্পাদক মোহাম্মদ আলীর কোরআন তেলওয়াতের মধ্যে দিয়ে ইফতার মাহফিল আরম্ভ হয়।
এতে বক্তব্য রাখেন উপদেষ্টা অধ্যাপক গিয়াস উদ্দিন চৌধুরী, কক্সবাজার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের এপিপি এডভোকেট মাহবুবুর রহমান এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা কক্ষপথ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আয়ুব বাঙালী।
বক্তারা টেকনাফকে কক্সবাজারের বুকে ইতিবাচকভাবে তুলে ধরা ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে সবাই কাঁধে কাঁধ মিলিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেন। আগামীতেও এ সংগঠন টেকনাফের মঙ্গল সাধনে কাজ করবে বলে আশা প্রকাশ করেন। পরামর্শমূলক বক্তব্যে কক্সবাজার সিটি কলেজের প্রভাষক এহ্সান উদ্দিন ও হার্ভার্ড কলেজের প্রভাষক ফিরোজ খান উভয়ে আমাদের একটি আইডেন্টিটি আমরা টেকনাফিয়ান বলে সবাই ঐক্যের বন্ধনে পথ চলতে আহ্বান জানান। আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, গ্রামীণ হ্যাচারি ও রয়েল বিচের স্বত্বাধিকারী মাহবুবুর রহমান, সহসভাপতি এডভোকেট মোক্তার আহমদ, প্রভাষক জসীম উদ্দিন চৌধুরী, প্রভাষক নাছির উদ্দিন, মাস্টার কুতুব উদ্দিন, মাস্টার মুহাম্মদ আলম, সাংবাদিক মুহাম্মদ আয়াস রনি, ব্যাংকার হেলাল উদ্দিন ও প্রমুখ।
ইফতার শেষে কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল ফোরামের সকল সদস্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসেন এবং যেকোনো প্রয়োজনে কক্সবাজারস্থ টেকনাফ ফোরামের পাশে থাকবে বলে আশ্বস্ত করেন।
আব্দুর রহমান হাশেমীর মোনাজাত ও মুহাম্মদ সিরাজুল কবিরের সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে ইফতার পূর্ববর্তী সংক্ষিপ্ত আলোচনা শেষ হয়

 
  
%d bloggers like this: