জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি:
বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলায় মরহুম ছালেহ আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট২২ইং এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ১৮ (মার্চ) বেলা সাড়ে ৩ টায় নাইক্ষ্যংছড়ি হাজী কালাম সরকারি ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।
নাইক্ষ্যংছড়ি কলেজ মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আদর্শ গ্রাম ফুটবল একাদশ ও সোনালী অতীত ফুটবল একাদশ এই ফাইনাল খেলার মুখোমুখি হয়। আকর্ষণীয় এই খেলায় আদর্শ গ্রাম ফুটবল একাদশ ৩-০ গোলের ব্যবধানে সোনালী অতীত ক্লাব কে পরাজিত করে খেলার গৌরব অর্জন করে। মনোমুগ্ধকর এই খেলাটি পরিচালনা করেন,মো: হোসাইন।
এ ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের মাঝে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন
মরহুম ছালেহ আহমদ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল নাহিদ হোসেন।
প্রধান পৃষ্ঠপুষক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোঃ শফিউল্লাহ।
উদ্বোধক, উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,থানা’র অফিসার ইনচার্জ ওসি টান্টু সাহা,থানার ওসি( তদন্ত) শরীফ ইবনে আলম
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমরান, নাইক্ষংছড়ি সদর ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান নুরুল আবছার ইমন, নাইক্ষ্যংছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মো: হোসেন, বিশিষ্ট ঠিকাদার, নুরুল আবছার সোহেল
উপজেলা ছাত্রলীগ সভাপতি ছাত্রলীগ বদুর উল্লাহ বিন্দু খেলার সদস্য সচিব ফরিদ উল্লাহ
সহ জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: