জাহাঙ্গীর আলম কাজল, নাইক্ষ্যংছড়ি :
বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২২ ইং উপলক্ষে প্রথম প্রহরে উপজেলা প্রাঙ্গণে বঙ্গবন্ধুর স্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, পুলিশ প্রশাসনসহ,পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তর, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, সাংবাদিক, এবং বিভিন্ন ব্যক্তি ও সংস্থা জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

এ উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নানান কর্মসূচির আয়োজন করে।
সকাল সাড়ে ৯ টায় উপজেলা মুক্তমঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। তার পরপরই উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য এক শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন অলিগলি প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সম্মুখে এসে শেষ হয়।
এদিকে জাতীয় শিশু দিবস উপলক্ষে নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে সপ্তাহ ব্যাপী মুজিব উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার আয়োজন করা হয়েছে।
মেলায় সরকারি বেসরকারি অধিদপ্তর,ও যুব উন্নয়ন অফিস,এনজিও,সংস্থাসহ বিভিন্ন অধিদপ্তর এই স্টলে অংশ নেয়।
আজ বৃহস্পতিবার সপ্তাহ ব্যাপী এই মেলার শুভ উদ্বোধন করা হয়।

এছাড়া আলোচনা সভা শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত রচনা ও চিত্রাষ্কনসহ বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে ও পুরষ্কার বিতরণ করা হয়।
নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী অফিসার সালমা ফেরদৌস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশানার (ভূমি) জর্জ মিত্র চাকমা,বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানুওয়ান চাক,থানা’র অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা,ওসি (তদন্ত) শরীফ ইবনে আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা,নাইক্ষ্যংছড়ি হাসপাতালে প্রধান, ডা: জেড এ সেলিম,পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর এমপির প্রতিনিধি খাইরুল বাশার,উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু তাহের কোম্পানি,সাধারন সম্পাদক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ ইমরান,মুক্তিযোদ্বা কমান্ডার রাজা মিয়া, উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন,উপজেলা যুব উন্নয়ন অফিসার,মোহাম্মদ শাহান শাহ ভুইঁয়া,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কর্মকর্তা শাহা আজিজ, উপজেলা নির্বাচন অফিসার আবু জাফর ছালেহ,প্রাণী সম্পাদ (ভা:) কর্মকর্তা,ছৈয়দ নুর,একটি ঘর একটি বাড়ি প্রকল্প অফিসার মো: মহিউদ্দিন,উপজেলা আওয়ামী লীগ নেতা ডা: সিরাজুল হক,উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুস সক্তার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন মামুন শিমুল প্রেসক্লাবের সদস্য সচিব, জাহাঙ্গীর আলম কাজলসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 
  
%d bloggers like this: