এস.এম.জুবাইদ,পেকুয়া:

কক্সবাজারের পেকুয়ায় অভিনব কায়দায় পাকস্থলীতে করে ইয়াবা পাচারকালে নূর নাহার (৪৩) নামের এক রোহিঙ্গা নারীকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে ১ হাজার ৫৬০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

১৪ মার্চ সোমবার দুপর আড়াটায় পেকুয়া চৌমুহনী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার এস আই মোজাম্মেল হোসাইনের নেতৃত্বে সঙ্গী ফোর্স অভিযান চালিয়ে তাকে আটক করে। সে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প ২৪ নং এ অবস্থানরত রোহিঙ্গা ছাবি উল্লাহর স্ত্রী।

এ দিকে পেকুয়া থানার উপপরিদর্শক (এস আই) মোজাম্মেল হোসাইন বলেন, রোহিঙ্গা নারী নুর নাহারকে আটকের দিনই জিজ্ঞাসাবাদে স্বীকাররোক্তিমতে তাকে এক্সরে করানো হয়। এক্সরে রিপোর্টে তাঁর পেটে ছোট ছোট পুটলি আকারে অনেকগুলো ফরেন পার্টিক্যাল দেখা যায়। ১৬ মার্চ (বুধবার) সকালে চিকিৎসাধীন ওই নারীর পাকস্থলী থেকে পায়ুপথের মাধ্যমে বিভিন্ন সময়ে ৪০টি ইয়াবা ট্যাবলেট মোড়ানো ক্যাপসুল বের করা হয়। চিকিৎসক ও নার্সদের সামনে এসব ক্যাপসুল আকৃতির পুটলিগুলো খোলা হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, পাকস্থলীতে ইয়াবা ট্যাবলেট বহনকারী নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হবে। মামলার প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

 
  
%d bloggers like this: