আব্দুস সালাম,টেকনাফ:
কক্সবাজারের সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সমুদ্র এলাকায় অভিযান চালিয়ে ১লাখ ২৬হাজার ইয়াবাসহ ৫ পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড। এসময় মাদক পাচারে ব্যবহৃত নৌকাটিও জব্দ করা হয়। আটককৃতরা হলেন,আব্দুল মোতালেবের ছেলে মহিদুল ইসলাম,সালেহ আহমেদের ছেলে আবুল হোসেন, নুর মোহাম্মদের ছেলে মোঃ আবুল কাশেম,আবু তাহেরের ছেলে মোঃ ফজলে করিম, ইয়াকুব আলীর ছেলে মনুর আলী উভয় চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার বাসিন্দা।
বুধবার (১৬মার্চ) দুপুরে বাংলাদেশ কোস্টগার্ড পূর্বজোনের বিসিজি টেকনাফ স্টেশনের হল রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্টেশন কমান্ডার লে.কমান্ডার সৈয়দ তৈমুর পাশা এসব তথ্য নিশ্চিত করে জানান,বুধবার ভোররাতে তারই নেতৃত্বে সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকায় একটি বিশেষ অভিযান চালানো হয়।অভিযান চলাকালীন সময়ে ছেঁড়াদ্বীপের ৫ নটিক্যাল মাইল দূরে মিয়ানমার সীমানা হতে বাংলাদেশ সীমানার দিকে একটি কাঠের নৌকাকে আসতে দেখে যায়।নৌকাটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যগণ নৌকাটিকে থামার সংকেত দেয়।এসময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে নৌকাটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নৌকাটি পিছু ধাওয়া করে নৌকাসহ ৫জনকে আটক করতে সক্ষম হয়।
পরে নৌকাটি তল্লাশি চালিয়ে পানির ড্রামের ভিতর লুকিয়ে রাখা ১লাখ ২৬হাজার ইয়াবা পাওয়া যায়।
তিনি আরো জানান,উদ্ধারকৃত নৌকা ও ইয়াবাসহ আটককৃতদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 
  
%d bloggers like this: