বার্তা পরিবেশক: সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে পরিবেশ বিনাশী কার্যগুলো প্রতিরোধ করা সম্ভব। পাহাড় ও বনউজাড় করে যারা পরিবেশ নষ্ট করছে তারা অবশ্যই ভাল কাজ করছেনা। জনসচেতনতা বৃদ্ধি করে প্রশাসনিক ভাবে এসব প্রক্রিয়াগুলো বন্ধ করা যায়। এই জন্য প্রয়োজন সমন্বিত প্রয়াস ও প্রচেষ্টা।

ডেমোক্রেসি ইন্ট্যারন্যাশনালের সহযোগিতায় ১৫ মার্চ মঙ্গলবার সকাল ১১ টায় কক্সবাজার শহরের হোটেল কোস্টাল পীচ হলরুমে অনুষ্টিত এক সভায় এসব কথা বলেন বক্তারা। মাল্টিপার্টি এডভোকেসি ফোরামের (ম্যাফ) ভাইস চেয়ারম্যান এডভোকেট তাপস রক্ষিতের সভাপতিত্বে অনুষ্টিত এ সভায় আলোচনায় অংশ নেন, ম্যাফ এর সাধারণ সম্পাদক ইউসুফ বদরী, সহসাধারণ সম্পাদক হামিদা তাহেরা, সহসাধারণ সম্পাদক হুমায়রা বেগম, অর্থসম্পাদক ছালেহা সিরিণ বানু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আজিম খোকন, সহসাংগঠনিক সম্পাদক ফরিদা ইয়াছমিন, সহদপ্তর সম্পাদক নাসিমা আকতার, প্রচার ও যোগাযোগ সম্পাদক জাহেদ নুর, তথ্য ও গবেষনা সম্পাদক রিজবি খান, নির্বাহী সদস্য সাংবাদিক এ এম ওমর আলী, ফেলো সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী ও দোলন ধর।

অনুষ্টানে কারিগরি সহযোগিতা করেন ডেমোক্রেসি ইন্ট্যারন্যাশনালের চট্টগ্রামের সিনিয়র রিজওনাল ম্যানেজার সদরুল আমিন ও রিজিওনাল কো-অডিনেটর সদরুল সুমন।

 
  
%d bloggers like this: