মুহাম্মদ আবু সিদ্দিক ওসমানী :

কক্সবাজার শহরের কলাতলী এলাকায় র‌্যাব-১৫ এক অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা টেবলেট, ইয়াবা টেবলেট বিক্রির ৫ লক্ষ ৭৫ হাজার সহ ৪ ইয়াবাকারবারীকে গ্রেপ্তার করেছে।

র‍্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ বিল্লাল উদ্দিন এ তথ্য জানিয়েছেন।

সোমবার ১৪ মার্চ সকাল ৭ টা ২৫ মিনিটের দিকে কক্সবাজার শহরের কলাতলীর ওশান প্যারাডাইস হোটেলের বিপরীত পার্শ্বে হোটেল জামানের ৭০৭ নং কক্ষে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করার খবর পেয়ে র‌্যাব-১৫ এর একটি টিম সেখানে অভিযান চালায়। অভিযানে (১) নুরুল হাকিম (৩৮), পিতা- মৃত নুর আলম, মাতা- মৃত সৈয়দা খাতুন, সাং- শোলকবহর, ৮নং ওয়ার্ড, চট্টগ্রাম সিটি কর্পোরেশন, থানা- পাঁচলাইশ, সিএমপি, বর্তমান ঠিকানা- আমগাছতলা, রিয়াজুল হকের ভাড়া বাসা, ৯নং ওয়ার্ড, ইউপি- রাজাপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার, (২) মোঃ শাহাদাত হোসেন আউয়াল (২৮), পিতা- আব্দুর রহিম, মাতা- নার্গিছ আক্তার, সাং- বড় হাতিয়া থানা- লোহাগাড়া, জেলা- চট্টগ্রাম, (৩) জাইয়েদ আকবর (২৩), পিতা- মোস্তফা হোসেন, মাতা- ছফুরা বেগম, সাং- বানিয়া পাড়া, ৪নং ওয়ার্ড, ইউপি- ভারুয়াখালী, কক্সবাজার সদর উপজেলা, (৪) রবি আলম (২০), পিতা- জুনু মিয়া, মাতা- আয়শা খাতুন, সাং- দীঘিরবিল, ১নং ওয়ার্ড, ইউপি- জালিয়াপালং, উপজেলা- উখিয়া, জেলা- কক্সবাজরদের ধৃত করে।

ধৃত ইয়াবাকারবারীদের দেহ ও তাদের সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৩০ হাজার পিচ ইয়াবা টেবলেট ও মাদক বিক্রয়ের ৫ হাজার ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। ধৃত ইয়াবাকারবারীরা জানায়, তারা দীর্ঘ দিন যাবৎ পরস্পর যোগসাজসে বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করিয়া আসছে।

গ্রেফতারকৃত আসামীদের কক্সবাজার সদর মডেল থানায় সোপর্দ করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আদালতে চালান দেওয়ার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে সদর মডেল থানা সুত্রে জানা গেছে।

 
  
%d bloggers like this: