আবদু সালাম, টেকনাফ:
কক্সবাজারের টেকনাফের দক্ষিণ লেদা এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে মো. আবছার (২৮) নামে এক সন্ত্রাসীকে আটক করা হয়েছে ।এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান,তিন রাউন্ড কার্তুজ ও দুটি কিরিচ উদ্ধার করা হয়।

সোমবার (১৪মার্চ) ভোরে হ্নীলা ইউনিয়নের ওই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক সেই হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা মৃত আবু জাফরের ছেলে।
কক্সবাজার র‌্যাব-১৫ ক্যাম্পের সিঃ সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) অতিঃ পুলিশ সুপার মোঃ বিল্লাহ উদ্দিন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,গোপন সংবাদের ভিত্তিতে হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা এলাকায় টেকনাফ-কক্সবাজার মহাসড়কের পার্শ্বে রাস্তার উপর একজন সন্ত্রাসী অপরাধমূলক কর্মকাণ্ড করার উদ্দেশ্য অবস্থান করছে।এমন তথ্যে র‍্যাবের একটিদল অভিযানে যায়।

র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মো. আবছারকে আটক করতে সক্ষম হয়।পরে ধৃতের দেহ ও কাঁধে থাকা বস্তার ব্যাগ তল্লাশি করে একটি ওয়ান শুটারগান,তিন রাউন্ড কার্তুজ ও দুটি কিরিচ উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, উদ্ধারকৃত অস্ত্র, কার্তুজসহ আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 
  
%d bloggers like this: