কয়েকদিন ধরে আমি দেখতে পাচ্ছি যে,কয়েকটি অনলাইন পোর্টাল ও পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে মিথ্যা ও বিভ্রান্তি মুলক কথাবার্তা লিখে প্রচার করা হয়েছে। আমি এর নিন্দা জানাচ্ছি। এ ব্যাপারে আমার বক্তব্য পাঠক ও সুধীজনের কাছে তুলে ধরছি।

দীর্ঘদিন ধরে আমি কক্সবাজারের স্থানীয় পত্রিকা সহ জাতীয় পত্রিকায় সংবাদকর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। বিশেষ করে আমি অপরাধ জগতে মাদক, জুয়া,হোন্ডি, নারী পাচার ইত্যাদি নিয়ে সংবাদ সংগ্রহ করে থাকি। এগুলো করতে গিয়ে অনেকের রোষানলে পড়েছি। অনেক নির্যাতিত হয়েছি। অনেকে ইতিপূর্বে ও আমার সম্মানহানী করার চেষ্ঠা করেছে। এমনকি মিথ্যা মামলায় জেলও খেটেছি। আদালত কতৃক নির্দোষ প্রমানিত হয়ে মুক্তি পেয়েছি। সর্বশেষ আমার শত্রুদের সাথে একটি কুচক্রী মহল হাত করে ষড়যন্ত্রের জাল বিস্তার করেছে। দীর্ঘদিন সংবাদকর্মী হিসাবে কাজ করতে গিয়ে অনেক বাধার সম্মুখীন হয়েছি। একটি মিথ্যা মামলা ছাড়া আমার বিরুদ্ধে কোন অভিযোগ ও এ পর্যন্ত হয়নি।

গত ১৫ফেব্রুয়ারি আমার শত্রুরা আমার সম্মানহানি ও জোর পূর্বক খালী স্ট্যাম্পে দস্তখত নিয়ে আমার দুশমনদের হাতে তুলে দেয়। যা পরবর্তীতে বিদ্বেষমূলক ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়। একজন ওই উদ্দেশ্যমূলক ভিডিওগুলো কিভাবে ফেইক আইডি খুলে প্রচার করার ঘটনা আমাকে মারাত্বক ভাবে আহত করেছে। আমি এ জঘন্য ঘৃণিত কাজের নিন্দা ও প্রতিবাদ করছি। পাশাপাশি আমি আইনগতভাবে বিষয়টি কি করা যায় তার ব্যবস্থা করছি। আমি উক্ত ঘটনায় কাউকে বিভ্রান্ত না হওয়া অনুরোধ করছি।

প্রতিবাদকারী
দিদারুল ইসলাম কাজল
সংবাদ কর্মী।

 
  
%d bloggers like this: